Advertisement
০৯ সেপ্টেম্বর ২০২৪
Bike Accident

বাসের সঙ্গে ধাক্কা! বাঁকুড়ায় মৃত্যু বাইক আরোহী দুই যুবকের

শনিবার দুপুরে ঘটনাটি ঘটে ৬০ নম্বর জাতীয় সড়কের উপর বাঁকুড়ার ওন্দা থানার রামসাগর এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত দুই যুবকের নাম রাজীব পাইন (২৯) ও জয়ন্ত মহান্তি (২৮)।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৪ ২৩:৩১
Share: Save:

ফের বাসের ধাক্কায় মৃত্যু হল বাইক আরোহী দুই যুবকের। শনিবার দুপুরে ঘটনাটি ঘটে ৬০ নম্বর জাতীয় সড়কের উপর বাঁকুড়ার ওন্দা থানার রামসাগর এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত দুই যুবকের নাম রাজীব পাইন (২৯) ও জয়ন্ত মহান্তি (২৮)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওন্দা ব্লকের ব্লক টেকনোলজি অফিসার পদে কর্মরত রাজীব পাইন তাঁর নিকট আত্মীয় জয়ন্ত মহান্তিকে বাইকে চাপিয়ে ওন্দার দিকে যাচ্ছিলেন। সেই সময় উল্টো দিক থেকে একটি যাত্রীবাহী বাস ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে বিষ্ণুপুরের দিকে যাচ্ছিল। ওন্দার রামসাগরের কাছে আসতেই উল্টো দিক থেকে আসা ওই বাসটি একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে মুখোমুখি ধাক্কা মারে বাইকটিকে। ঘটনাস্থলেই ছিটকে পড়েন বাইকে থাকা ওই দুই যুবক। ঘটনার খবর পেয়ে ওন্দা থানার পুলিশ দ্রুত গুরুতর আহত দুই যুবককে উদ্ধার করে ওন্দা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন। পরে পুলিশ মৃতদেহ দু’টি ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE