Advertisement
০৫ অক্টোবর ২০২৪
rape

Rape in Birbhum: তরুণীকে গণধর্ষণে অভিযুক্ত বাবা, সঙ্গে আরও তিন জন! চাঞ্চল্য বোলপুরে

বিষয়টি নিয়ে এসসি, এসটি এবং ওবিসি মোর্চা বোলপুর থানায় ধর্ষণের লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ।

বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২২ ১৬:২৬
Share: Save:

এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠল তাঁর বাবা-সহ চার জনের বিরুদ্ধে। এই ঘটনা বীরভূমের বোলপুরের মুলুক এলাকার আদিবাসীপাড়ায়। অসুস্থ অবস্থায় ওই তরুণী এখন বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি। এ নিয়ে থানায় লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে। পুলিশের কাছে ওই তরুণীর অভিযোগ, বাবা-সহ চার জন মিলে তাঁর উপর শারীরিক অত্যাচার চালিয়েছে। এই ঘটনায় এক জনকে ইতিমধ্যেই আটক করা হয়েছে বলে জানিয়েছেন বোলপুরের এসডিপিও অভিষেক রায়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
অভিযোগপত্রে লেখা হয়েছে, ‘গত ৩১ মার্চ দীপ্তি ঘোষ নামে এক যুবক ওই তরুণীকে ধর্ষণ করে।’ তরুণী কাউকে জানালে তাঁকে প্রাণে মেরে দেওয়ার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। জানা গিয়েছে, এর পর ওই তরুণী তাঁর মাসতুতো বোনের বাড়িতে চলে যান। সেখান থেকে বাড়ি ফিরলেও তাঁর বাবা এবং মা এ নিয়ে ‘লোক জানাজানি’র ভয়ে থানায় অভিযোগ জানাতে রাজি হননি। এর পর গত ৩ এপ্রিল বর্ধমান থেকে ওই তরুণী ডাক্তার দেখিয়ে ফেরার পর দীপ্তি, তরুণীর বাবা বাবলু সরেন এবং আরও দু’জন ওই তরুণীকে গণধর্ষণ করেন বলে অভিযোগপত্রে লেখা হয়েছে।

বিষয়টি নিয়ে এসসি, এসটি এবং ওবিসি মোর্চা বোলপুর থানায় গণধর্ষণের লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনার পর থেকে পলাতক ওই তরুণীর বাবা এবং মা। তাঁদের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Birbhum police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE