Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Cooch Behar

লক্ষ লক্ষ টাকার ব্রাউন সুগার এবং ইয়াবা উদ্ধার কোচবিহারের মাথাভাঙায়! আটক ট্রাকচালক

ট্রাকচালককে আটক করার পাশাপাশি ট্রাকটি বাজেয়াপ্ত করেন তদন্তকারীরা। ব্রাউন সুগার এবং ইয়াবা ট্যাবলেট নিয়ে যাওয়া হয় নিশিগঞ্জ পুলিশ ফাঁড়িতে।

drug

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মাথাভাঙা শেষ আপডেট: ৩১ মে ২০২৪ ১৯:৫৭
Share: Save:

লক্ষ লক্ষ টাকার মাদক উদ্ধার হল কোচবিহারের মাথাভাঙায়। গোপন সূত্রে খবর পেয়ে ৯১৯ গ্রাম ব্রাউন সুগার এবং ২১ গ্রাম ইয়াবা ট্যাবলেট পেয়েছে পুলিশ। মাথাভাঙার নিশিগঞ্জ ফাঁড়ি এলাকার ঘটনা।

জেলা পুলিশের একটি সূত্রে খবর, নিশিগঞ্জ ফাঁড়ির পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে ওই অভিযান চালায়। মাথাভাঙা রাজ্য সড়কের ছিটকিবাড়ি এলাকায় একটি ১২ চাকার ট্রাক দাঁড় করিয়ে তল্লাশি চালায় তারা। ওই ট্রাকেই ব্রাউন সুগার-সহ ইয়াবা ট্যাবলেট মেলে। ট্রাকচালককে আটক করার পাশাপাশি ট্রাকটি বাজেয়াপ্ত করেন তদন্তকারীরা। ব্রাউন সুগার এবং ইয়াবা ট্যাবলেট নিয়ে যাওয়া হয় নিশিগঞ্জ পুলিশ ফাঁড়িতে।

ওই অভিযান নিয়ে শুক্রবার মাথাভাঙা থানায় সাংবাদিক বৈঠক করেন অতিরিক্ত পুলিশ সুপার সন্দীপ গড়াই। তিনি বলেন, ‘‘গতকাল রাতে গোপন সূত্রে খবর পেয়ে নিশিগঞ্জ ফাঁড়ির পুলিশ ছিটকিবাড়ি এলাকায় একটি ১২ চাকার ট্রাক দাঁড় করিয়ে তল্লাশি চালালে তাতে ৯১৯ গ্রাম ব্রাউন সুগার-সহ ২১ গ্রাম ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। তার পর সেই ট্রাকের চালককেও আটক করা হয়।’’

তিনি জানান, ট্রাকটি মেঘালয় থেকে মুর্শিদাবাদের দিকে যাচ্ছিল বলে প্রাথমিক অনুমান করা হচ্ছে। উদ্ধার হওয়া ব্রাউন সুগার ও ইয়াবা ট্যাবলেটের আনুমানিক বাজার মূল্য ৪০ থেকে ৫০ লক্ষ টাকা। গ্রেফতার হওয়ার পর ট্রাকচালককে আদালতে হাজির করানো হয়। অভিযুক্তকে পুলিশ রিমান্ডে নেওয়ার আবেদন করা হবে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cooch Behar Mathabhanga Brown Sugar Yaba Tablet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE