Advertisement
১৪ সেপ্টেম্বর ২০২৪
TMC

তৃণমূলের কর্মী খুনে গ্রেফতার তৃণমূলের পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ

শুক্রবার ভগবানগোলার রমনা ডাঙাপাড়া এলাকায় তৃণমূল কর্মী বাবর আলি খুনে মূল অভিযুক্ত ভগবানগোলা-১ পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ গোলাম শেখকে গ্রেফতার করল ভগবানগোলা থানার পুলিশ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভগবানগোলা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ২৩:৪০
Share: Save:

তৃণমূলের কর্মী খুনে গ্রেফতার তৃণমূলের পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ। শুক্রবার ভগবানগোলার রমনা ডাঙাপাড়া এলাকায় তৃণমূল কর্মী বাবর আলি খুনে মূল অভিযুক্ত ভগবানগোলা-১ পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ গোলাম শেখকে গ্রেফতার করল ভগবানগোলা থানার পুলিশ। লালগোলার পণ্ডিতপুর এলাকা থেকে বুধবার তাঁকে গ্রেফতার করে পুলিশ।

এই ঘটনায় মোট ন’জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিল। এর মধ্যে ইতিমধ্যে সাত জনকে গ্রেফতার করা হয়েছে। অবশেষে মূল অভিযুক্ত তৃণমূল নেতা বাবর আলিকে গ্রেফতার করল ভগবানগোলা থানার পুলিশ। বৃহস্পতিবার ১০ দিনের পুলিশ হেফাজতের আবেদন জানিয়ে তাঁকে লালবাগ আদালতে পাঠানো হয়। খুনে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধারের প্রচেষ্টা চালাচ্ছে পুলিশ।

গত শুক্রবার সকালে তৃণমূল কর্মী বাবর আলি যখন দাঁত মাজছিলেন, তখন তাঁকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ ওঠে তৃণমূল নেতা গোলাম শেখ-সহ তাঁর দলবলের বিরুদ্ধে। শুধু বাবর আলিকে লক্ষ্য করেই গুলি চালানো হয়নি, আশপাশের মানুষজনকে লক্ষ্য করেও গুলি চালানো হয়েছিল বলে অভিযোগ। এই ঘটনায় মোট ন’জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছিল মৃতের আত্মীয়রা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE