Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Murder

একহাত জমি নিয়ে বচসা! খড়গ্রামে প্রতিবেশীর হাতে খুন হলেন বৃদ্ধ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম ইমাজউদ্দিন শেখ। বয়স ৬২ বছর। এক হাত জমি কার, সেই নিয়ে সাদেম এবং ইমাজউদ্দিনের পরিবারের মধ্যে বচসা শুরু হয়।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
খড়গ্রাম শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ২২:০৬
Share: Save:

একহাত জমি নিয়ে সংঘর্ষ। তার জেরে খুন হলেন বৃদ্ধ। শনিবার সকালের এই বিবাদে আহত একই পরিবারের ছয় জন। খড়গ্রাম থানার সাদল গ্রামের ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এক হাত জমি নিয়ে সাদেম আনির সঙ্গে প্রতিবেশীদের বিবাদ শুরু হয়। আহতদের অভিযোগ, তাঁদের জমি দখল করার চেষ্টা করছেন সাদেম আনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম ইমাজউদ্দিন শেখ। বয়স ৬২ বছর। এক হাত জমি কার, সেই নিয়ে সাদেম এবং ইমাজউদ্দিনের পরিবারের মধ্যে বচসা শুরু হয়। অভিযোগ, বচসার মাঝেই ইমাজউদ্দিনেক পরিবারের উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। লাঠি, রড, হাঁসুয়া নিয়ে তেড়ে আসেন সাদেম এবং তাঁর পরিজনেরা। এই ঘটনায় আহত হন একই পরিবারের সাত জন। তাঁদের আহত অবস্থায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

বিকেলে হাসপাতালে মৃত্যু হয় ইমাজউদ্দিনের। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ। অভিযুক্তদের খোঁজ চলছে। কেন এই হামলা, খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE