Advertisement
২১ অক্টোবর ২০২৪
Nurse Dies in Murshidabad

ছাতা ডেকে আনল বিপদ, বাইক থেকে ছিটকে রাস্তায় পড়ে মৃত্যু নার্সের! শোকস্তব্ধ জঙ্গিপুর হাসপাতাল কর্তৃপক্ষ

পুলিশ সূত্রে খবর, মৃতা মৌসুমি কুন্ডুর বাড়ি রাজানগর এলাকায়। তিনি জঙ্গিপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালের লেবার রুমে কর্মরত ছিলেন। সোমবার দুপুরেও কাজে যোগ দিতে গিয়েছিলেন।

Bike Accident

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১৭:০৯
Share: Save:

কাজে যোগ দিতে যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু হল এক নার্সের। মৃতার নাম মৌসুমি কুন্ডু। সোমবার দুপুরে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ এলাকায় ওই দুর্ঘটনা হয়। স্থানীয় সূত্রে খবর, জঙ্গিপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে কর্মরত ছিলেন তিনি।

প্রত্যক্ষ্যদর্শীদের বয়ান অনুযায়ী, মোটর বাইকের পিছনের আসনে বসে হাসপাতালে ‘ডিউটি’ করতে যাচ্ছিলেন ৩১ বছরের মৌসুমি। রোদ থেকে মাথা বাঁচাতে ছাতা খুলে বসেছিলেন বাইকে। হাসপাতালের প্রায় কাছাকাছি চলে গিয়েছিলেন। ওই সময় হাওয়ায় মোসুমির হাতের ছাতাটি উল্টে যায়। তিনি নিজের ভারসাম্য রাখতে না-পেরে বাইক থেকে উল্টে রাস্তায় পড়ে যান। কিছু ক্ষণের মধ্যেই তিনি মারা যান।

পুলিশ সূত্রে খবর, মৌসুমির বাড়ি রাজানগর এলাকায়। তিনি জঙ্গিপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালের লেবার রুমে কর্মরত ছিলেন। সোমবার দুপুরেও কাজে যোগ দিতে গিয়েছিলেন। কিন্তু দুপুর ২টো নাগাদ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনি। চলন্ত বাইক থেকে ছিটকে রাস্তায় উল্টে পড়ে যান তিনি। পুলিশ আরও জানিয়েছে, ওই নার্সের মাথায় গুরুতর চোট লেগেছিল। প্রচুর রক্তক্ষরণ হয়। দুর্ঘটনাস্থল থেকে প্রায় সঙ্গে সঙ্গে মৌসুমিকে উদ্ধার করে জঙ্গিপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসা করার কার্যত কোনও সুযোগ মেলেনি। মৃতার দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

অন্য বিষয়গুলি:

Accidental Death Murshidabad Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE