Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Tehatta Ratha Yatra

বেহাল পথে রথযাত্রা কী ভাবে? 

মন্দির থেকে পঞ্চায়েত পর্যন্ত বেশ কয়েকশো মিটার রাস্তার অবস্থা বেহাল।

এই রাস্তা দিয়েই রথ যাবে। তেহট্টে।

এই রাস্তা দিয়েই রথ যাবে। তেহট্টে। ছবি: সাগর হালদার।

নিজস্ব সংবাদদাতা
তেহট্ট শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৪ ০৯:৪৮
Share: Save:

৭ জুলাই, রবিবার রথযাত্রা। ওই দিন তেহট্টের প্রাণের কৃষ্ণরায় রথে চেপে সারা শহর পরিক্রমা করে। কিন্তু যে রাস্তা দিয়ে রথের পরিক্রমা হওয়ার কথা, বিশেষত, গ্রামীণ রাস্তার বেহাল দশা। সুষ্ঠু রথযাত্রা নিয়ে আশঙ্কা তৈরি হয়েছে এলাকার জনগণ ও মন্দির কর্তৃপক্ষের।

অভিযোগ, মন্দির থেকে পঞ্চায়েত পর্যন্ত বেশ কয়েকশো মিটার রাস্তার অবস্থা বেহাল। আবার, পিডব্লুডি মোড় থেকে শুরু করে আদালতের সামনে রাস্তার পরিস্থিতি এতটাই খারাপ যে, পুরো কাদাময় হয়ে রয়েছে। পায়ে হেঁটে যাতায়াতে সমস্যা হচ্ছে। এর পর চাতরপাড়া থেকে মন্দির পর্যন্ত যে রাস্তা, সেটিও চলার অযোগ্য হয়ে উঠছে বলে অভিযোগ। স্থানীয়েরা জানাচ্ছেন, ওই রাস্তা তৈরি হয়েছে বছরখানেক আগে। তার মধ্যেই রাস্তায় পিচ উঠে গিয়েছে। কোনও জায়গায় জল জমে। কৃষ্ণরায় মন্দির কমিটির সম্পাদক কাজলকুমার চট্টোপাধ্যায় বলেন, “রাস্তার যা অবস্থা, তাতে কী ভাবে ঠাকুর নিয়ে রথ বের হবে, তা নিয়ে চিন্তায় আছি। দেখা যাক, কবে এই রাস্তা মেরামত হয়।’’ যদিও শুক্রবার তেহট্ট ১ পঞ্চায়েত সমিতির সভাপতি ইমরান শেখ বলেন, “রাস্তা ভাল করেই সারাই করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tehatta Ratha Yatra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE