Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
R G Kar Hospital Incident

‘বিচারের দাবি’ বিধায়ক মুকুটমণির প্রেসক্রিপশনে

সম্প্রতি রানাঘাট দক্ষিণের তৃণমূল বিধায়ক মুকুটমণি অধিকারীর একটি পোস্ট সমাজ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যেখানে তাঁর একটি প্রেসক্রিপশনে দু’টি স্ট্যাম্প রয়েছে আলাদা করে।

সেই প্রেসক্রিপশন। লাল স্ট্যাম্পে লেখা ‘জাস্টিস ফর আর জি কর’।

সেই প্রেসক্রিপশন। লাল স্ট্যাম্পে লেখা ‘জাস্টিস ফর আর জি কর’। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
 শান্তিপুর শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৭:০৭
Share: Save:

'জাস্টিস ফর আর জি কর' স্লোগান এ বার তৃণমূলের চিকিৎসক বিধায়কের প্রেসক্রিপশনে। রানাঘাট দক্ষিণের বিধায়ক মুকুটমণি অধিকারী খোদ প্রেসক্রিপশনের ওই ছবি পোস্ট করেছেন সমাজ মাধ্যমে।

সম্প্রতি রানাঘাট দক্ষিণের তৃণমূল বিধায়ক মুকুটমণি অধিকারীর একটি পোস্ট সমাজ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যেখানে তাঁর একটি প্রেসক্রিপশনে দু’টি স্ট্যাম্প রয়েছে আলাদা করে। তাতে লেখা 'জাস্টিস ফর আর জি কর'। আর জি কর কাণ্ড নিয়ে বিভিন্ন রাজনৈতিক দল থেকে নাগরিক সমাজ সরব হয়েছে। সরব হয়েছেন তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। তবে দলের কোনও বিধায়ক চিকিৎসক নিজের প্রেসক্রিপশনে এই কাণ্ডে বিচার চেয়ে বার্তা দিচ্ছেন এমন দৃষ্টান্তের কথা জানা যায়নি।

চলতি বছরেই লোকসভা নির্বাচনের আগে মুকুটমণি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন। লোকসভা ভোটে তৃণমূলের প্রার্থী হয়ে রানাঘাটে হেরে যান তিনি। পরে অবশ্য তাঁরই ছেড়ে আসা রানাঘাট দক্ষিণ বিধানসভা আসনে তাঁকে প্রার্থী করেছিল দল। জিতে ফের বিধায়ক হয়েছেন মুকুটমণি। তাঁর দাবি, ‘‘মুখ্যমন্ত্রী থেকে শুরু করে আমাদের দলের প্রত্যেকেই এই ঘটনায় বিচার চেয়েছেন। আমি তো দলের বাইরে গিয়ে কিছু বলছি না।’’ তবে এর আগে তৃণমূলের কোনও বিধায়ক চিকিৎসকের প্রেসক্রিপশনে এমন দৃষ্টান্ত দেখা যায়নি। মুকুটমণির দাবি, ‘‘প্রত্যেকের বার্তা দেওয়ার ধরন আলাদা।’’ তাঁর দাবি, ‘‘সার্বিক ভাবে দলের পথই আমার পথ। মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দেখানো পথেই আমি এগোব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mukutmani Adhikari Shantipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE