Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Murshidabad

মুর্শিদাবাদে সন্তানের সামনেই স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ, গ্রেফতার স্বামী ও তাঁর প্রেমিকা

রবিবার ভোরে ওই গৃহবধুকে সন্তানের সামনেই গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়া হয়। সন্তানের চিৎকারে আশপাশ থেকে ছুটে আসেন স্থানীয়েরা। এর পর প্রতিবেশিরাই দেহটি উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

— প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রানিতলা  শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ২৩:১০
Share: Save:

সন্তানের সামনেই স্ত্রীকে গলায় ফাঁস দিয়ে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে! রবিবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রানিতলা থানার লক্ষীনারায়ণপুর এলাকায়। অভিযুক্ত স্বামী রাশিদুল শেখকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তের প্রেমিকাকেও।

পুলিশ সূত্রে খবর, নিহত মহিলার নাম জোসনা বিবি (৩৮)। খুনের কারণ অনুসন্ধান করতে গিয়ে প্রাথমিকভাবে বিবাহ বহির্ভূত সম্পর্কের সূত্র পেয়েছে পুলিশ। স্থানীয়েরা জানাচ্ছেন, লক্ষীনারায়ণপুর গ্রামের বাসিন্দা রাশিদুলের সঙ্গে প্রায় ১৮ বছর আগে বিয়ে হয়েছিল জোসনার। দম্পতির দুই সন্তানও রয়েছে। কিন্তু দু’বছর আগে রাশিদুল পার্শ্ববর্তী গ্রামের এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। সেই থেকেই দাম্পত্য কলহের শুরু।

অভিযোগ, রবিবার ভোরে ওই গৃহবধুকে সন্তানের সামনেই গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়া হয়। সন্তানের চিৎকারে আশপাশ থেকে ছুটে আসেন স্থানীয়েরা। এর পর প্রতিবেশিরাই দেহটি উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। শুরু হয়েছে তদন্ত। মৃত্যুর কারণ খতিয়ে দেখতে মহিলার দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশের অনুমান, ওই মহিলাকে খুন করা হয়েছে। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই এই খুন। তবে ঠিক কারণে মহিলাকে খুন করা হল, তা খতিয়ে দেখতে শুরু হয়েছে তদন্ত। লালবাগ মহকুমা পুলিশ আধিকারিক সপ্তর্ষি ভট্টাচার্য বলেন, ‘‘ঘটনায় অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad Murder Extra Marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE