Advertisement
২৪ সেপ্টেম্বর ২০২৪
Drown

স্নান করতে নেমে তলিয়ে যায় কিশোর, ৩৬ ঘণ্টা পর রঘুনাথগঞ্জে পদ্মা থেকে উদ্ধার দেহ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম ইমরান শেখ। তার বয়স ১২। রঘুনাথগঞ্জ থানার মিঠিপুর গ্রাম পঞ্চায়েতের মুকুন্দপুরে থাকত সে।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জঙ্গিপুর শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪৯
Share: Save:

পদ্মায় স্নান করতে নেমে নিখোঁজ হয়েছিল কিশোর। ৩৬ ঘণ্টা পর নাবালকের দেহ নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম ইমরান শেখ। তার বয়স ১২। রঘুনাথগঞ্জ থানার মিঠিপুর গ্রাম পঞ্চায়েতের মুকুন্দপুরে থাকত সে। গত রবিবার বিকেলে বোলতলা বিএসএফ ঘাটে পদ্মা নদীতে স্নান করতে নেমেছিল কিশোর। আচমকাই তলিয়ে যায় সে। যেখানে ডুবে গিয়েছিল, সেখান থেকে কয়েক কিলোমিটার দূরে নবাব জাইগির এলাকায় মঙ্গলবার সকালে তার দেহ উদ্ধার হয়।

মৃত কিশোরের আত্মীয় রমজান শেখ বলেন, ‘‘স্নান করতে নেমে জলের টানে ভেসে যায় কিশোর। আমরা চেষ্টা করেও উদ্ধার করতে পারিনি। মঙ্গলবার ভাইপোর দেহ উদ্ধার হল।’’ মুর্শিদাবাদের পুলিশ সুপার আনন্দ রায় বলেন, ‘‘নিখোঁজ হওয়ার পর থেকেই উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। বিপর্যয় মোকাবিলা দলের সহায়তায় মঙ্গলবার সকালে ওই নাবালকের দেহ উদ্ধার করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drown Death Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE