Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Mental patient Beaten

‘চোর’ বলে মনোরোগীকে গাছে বেঁধে মার

শান্তিপুর থানার বাবলা পঞ্চায়েতের গোবিন্দপুর উত্তরপাড়া এলাকায় বুধবার ঘটনাটি ঘটে।

গাছে বাঁধা মহিলাকে ঘিরে ভিড়। বুধবার গোবিন্দপুরে।

গাছে বাঁধা মহিলাকে ঘিরে ভিড়। বুধবার গোবিন্দপুরে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ০৮:৪৪
Share: Save:

আবার সেই একই ঘটনা!

চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীন এক মহিলাকে গাছে বেঁধে মারধরের ঘটনা ঘটল শান্তিপুরের গোবিন্দপুরে। গ্রামের মধ্যে উদ্দেশ্যবিহীন ভাবে তাঁকে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহবশত ধরে অত্যাচার শুরু করে কিছু লোকজন। খবর পেয়ে পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে।

শান্তিপুর থানার বাবলা পঞ্চায়েতের গোবিন্দপুর উত্তরপাড়া এলাকায় বুধবার ঘটনাটি ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উদ্দেশ্যবিহীন ভাবে ঘুরে বেড়ানো ওই মহিলার কথাবার্তায় অসঙ্গতি দেখেই কিছু লোকজন তাঁকে চোর সন্দেহে পাকড়াও করে একটি গাছে বেঁধে ফেলে। মহিলার কাছে একটি ব্যাগে টাকাপয়সা ছাড়াও বইখাতা, কলম ইত্যাদি ছিল। তা দেখে সন্দেহের মাত্রা আরও বাড়ে। শুরু হয় মারধর। এলাকার কিছু মহিলাই অগ্রণী ভূমিকা নেন বলে অভিযোগ।

ইতিমধ্যে শান্তিপুর থানায় খবর যায়। পুলিশ ঘটনাস্থল থেকে মহিলাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য তাঁকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। তবে রাত পর্যন্ত এই ঘটনায় পুলিশের কাছে কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। কেন আটকানো যাচ্ছে না এমন ঘটনা? বাবলা পঞ্চায়েতের উপপ্রধান চন্দন ঘোষ বলেন, "বিষয়টি আগে আমার জানা ছিল না। জানলে তখনই থামানোর জন্য ব্যবস্থা নিতাম।”

তাঁর আশ্বাস, “পঞ্চায়েতের তরফে এলাকার মানুষকে সচেতন করার জন্য প্রচারের ব্যবস্থা করব, যাতে কেউ এ ভাবে আইন নিজের হাতে
তুলে না নেয়।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shantipur Mental Patient
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE