Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Murshidabad

দ্বাদশ শ্রেণির ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার মুর্শিদাবাদে! প্রেমিকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে ঘরের থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় ওই ছাত্রীকে। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রেজিনগর শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ২১:২৯
Share: Save:

দ্বাদশ শ্রেণির ছাত্রীর আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। মুর্শিদাবাদের শক্তিপুর থানা এলাকার ঘটনা। প্রেমিকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে ঘরের থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় ওই ছাত্রীকে। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। পরিবারের দাবি, এলাকার এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মেয়েটির। তাঁদের বিয়ের কথাবার্তাও হয়েছিল। তবে কয়েক দিন ধরে ফোনে যুবকের সঙ্গে বচসা চলছিল। তার জেরেই নাবালিকা এমন কাণ্ড ঘটিয়েছে বলে দাবি পরিবারের।

মৃতের জামাইবাবু সমীরণ মণ্ডল বলেন, ‘‘সকাল থেকেই ঘরে ছিল। সন্দেহ হওয়াই ডাকাডাকি শুরু করে বাড়ির লোকজন। দরজা না খোলায় ভেঙে ভিতরে ঢুকে দেখি এই অবস্থা। একটি ছেলেকে ভালবাসত। বিয়ে করবে বলেছিল। কিন্তু কী এমন হল যে এই ঘটনা ঘটল। কিছুই বুঝতে পারছি না।’’

মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সূর্যপ্রতাপ যাদব বলেন, ‘‘দেহ ময়নাতদন্ত পাঠানো হয়েছে। মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE