Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২৪
Accidental Deaths

ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে গেল গাড়ি! মুর্শিদাবাদে মৃত্যু মালদহের দুই যুবকের, আহত দুই

স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে একটি চার চাকার গাড়ি মালদহ থেকে বহরমপুরের দিকে আসছিল। মুর্শিদাবাদের নবগ্রাম আইড়া এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৯:১০
Share: Save:

মুর্শিদাবাদে জাতীয় সড়কে দুর্ঘটনায় প্রাণ গেল মালদহের দুই যুবকের। আহত হলেন আরও দু’জন। রবিবার নবগ্রামের আইড়া এলাকার ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে একটি চার চাকার গাড়ি মালদহ থেকে বহরমপুরের দিকে আসছিল। মুর্শিদাবাদের নবগ্রাম আইড়া এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। তার পর উল্টে যায় রাস্তায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় সুব্রত দাস নামে ২৪ বছরের এক যুবকের। তিনি মালদহের বৈষ্ণবনগরের বাসিন্দা। আহত অবস্থায় আরও চার জনকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু পরবর্তী সময়ে তাঁদের মধ্যে এক জনের শারীরিক অবস্থার অবনতি হয়। তাঁকে স্থানান্তরিত করা হয় কলকাতার একটি হাসপাতালে। কিন্তু তিনিও মারা গিয়েছেন বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। বাকি দু’জনকেও কলকাতায় স্থানান্তর করা হয়েছে বলে জানা গিয়েছে। কী ভাবে এই দুর্ঘটনা হল, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

ওই দুর্ঘটনা নিয়ে মুর্শিদাবাদ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাজিদ ইকবাল বলেন, ‘‘শনিবার মধ্যরাতে একটি দুর্ঘটনার খবর আসে। ঘটনাস্থলেই এক জনের মৃত্যু হয়েছিল। বাকিদের অবস্থার অবনতি হওয়ায় কলকাতায় স্থানান্তর করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Deaths Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE