Advertisement
২১ অক্টোবর ২০২৪
Molestation

ছ’বছরের শিশুর উপর যৌন নির্যাতন! অভিযুক্ত প্রৌঢ়কে বিদ্যুতের খুঁটিতে বেঁধে মার, পরে গ্রেফতারও

খাবারের লোভ, ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে বছর ছয়েকের এক শিশুকে দিনের পর দিন যৌন নির্যাতন! এই অভিযোগে এক প্রৌঢ়কে বিদ্যুতের খুঁটিতে বেঁধে পেটালেন স্থানীয়েরা।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাসন্তী শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ১৬:২৬
Share: Save:

খাবারের লোভ, ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে বছর ছয়েকের এক শিশুকে দিনের পর দিন যৌন নির্যাতন! এই অভিযোগে এক প্রৌঢ়কে বিদ্যুতের খুঁটিতে বেঁধে পেটালেন স্থানীয়েরা। দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর ঘটনা। যৌন নির্যাতন অভিযুক্ত সেই প্রৌঢ়কে পরে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত পেশায় রাজমিস্ত্রী। শিশুটির বা়ড়িতে তাঁর যাতায়াত ছিল। সেই সূত্রে বাড়ির লোকেরা তাঁকে বিশ্বাসও করতেন। গত শুক্রবার ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে শিশুটিকে নিয়ে বেরিয়েছিলেন প্রৌঢ়। এর পর রাতে বাড়ি ফিরে আসার পরেই অসুস্থ হয়ে পড়ে শিশুটি। জিজ্ঞাসা করায় মাকে সব কথা জানায় সে। তার পর সেই রাতেই ওই প্রৌঢ়কে বাড়ি থেকে তুলে আনেন শিশুর পরিবারের লোকেরা। তাঁকে বিদ্যুতের খুঁটিতে বেঁধে চলে মারধর। পরিবার ও প্রতিবেশীদের দাবি, ঘুরতে যাওয়ার নাম করে শিশুটিকে একটি বাড়িতে নিয়ে গিয়ে তার উপর যৌন নির্যাতন চালিয়েছেন ওই প্রৌঢ়।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় বাসন্তী থাকার পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করা হয়। রবিবার তাঁকে আলিপুর আদালতে হাজির করায় পুলিশ। তাঁর বিরুদ্ধে পকসো ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে শিশুটির পরিবার।

অন্য বিষয়গুলি:

Molestation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE