Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২৪
RG Kar Medical College and Hospital Incident

গাড়িতে উঠতে গিয়ে হোঁচট, ভর্তি প্রেসিডেন্সি জেল হাসপাতালে, অসুস্থ টালা থানার প্রাক্তন ওসি?

বুধবার শিয়ালদহ আদালতে হাজির করানো হয়েছিল অভিজিৎকে। সেখান থেকে ফেরার পথে প্রিজ়ন ভ্যানে ওঠার সময়েই হোঁচট খেয়ে পড়ে যান তিনি। তাঁকে দ্রুত প্রেসিডেন্সি জেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডল।

টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডল। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ১১:৫১
Share: Save:

প্রেসিডেন্সি জেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলকে। বুধবার রাতে আদালত থেকে ফেরার পথেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

বুধবার শিয়ালদহ আদালতে হাজির করানো হয়েছিল অভিজিৎকে। আদালত থেকে জেলে ফেরার জন্য প্রিজ়ন ভ্যানে ওঠার সময়েই হোঁচট খেয়ে পড়ে যান তিনি। এক পুলিশকর্মী তাঁকে সাহায্যের জন্য এগিয়ে আসেন। অসুস্থ বোধ করায় অভিজিৎকে দ্রুত প্রেসিডেন্সি জেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত সেখানেই ভর্তি রয়েছেন তিনি।

বুধবার শিয়ালদহ আদালতে হাজির করানো হয়েছিল অভিজিৎ এবং আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে। আরজি করের ধর্ষণ ও খুনের মামলায় তাঁদের আদালতে হাজির করানো হয়েছিল। তথ্যপ্রমাণ লোপাটের চেষ্টা, এফআইআর দেরিতে রুজু করা-সহ একাধিক অভিযোগ রয়েছে তাঁদের বিরুদ্ধে। অভিজিতের আইনজীবী বুধবার আদালতে তাঁর মক্কেলের জামিনের জন্য আবেদন জানান। দেরিতে এফআইআর করার যে অভিযোগ উঠেছে প্রাক্তন ওসির বিরুদ্ধে, সে বিষয়েও আপত্তি জানান তিনি। অবশ্য সন্দীপ-অভিজিৎ— দু’জনেরই জামিনের আর্জি খারিজ করে দেয় আদালত। ৩০ সেপ্টেম্বর পর্যন্ত দু’জনকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিচারক। অনুমতি মিললে তাঁদের নার্কো এবং পলিগ্রাফ পরীক্ষাও করানো হবে বলে সিবিআই সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE