Advertisement
১৫ সেপ্টেম্বর ২০২৪
New Town Shoot Out

রাতের নিউ টাউনে গুলি করে খুন ব্যবসায়ীকে! দুই দুষ্কৃতী বলে অনুমান, তদন্তে বিধাননগরের গোয়েন্দারা

শনিবার রাতে নিউ টাউনের ইকো পার্কের কাছে গুলি চলার ঘটনা ঘটল। বাইকে করে এসে এক যুবককে লক্ষ্য করে গুলি চালাল দুই দুষ্কৃতী। পরে হাসপাতালে মৃত্যু হয় গুলিবিদ্ধ যুবকের।

গুলি করে  ব্যবসায়ীকে খুন।

গুলি করে ব্যবসায়ীকে খুন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ২৩:০০
Share: Save:

শনিবার রাতে নিউ টাউনের ইকো পার্কের কাছে গুলি চলার ঘটনা ঘটল। বাইকে করে এসে এক যুবককে লক্ষ্য করে গুলি চালাল দুই দুষ্কৃতী। গুলিবিদ্ধ যুবককে হাসপাতালে ভর্তি করানো হয়, পরে সেখানেই মৃত্যু হয় তাঁর। বিধাননগরের গোয়েন্দা শাখার পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। ঘটনাস্থলে যান নিউ টাউন জ়োনের ডিসি মানব সিংলা-ও।

স্থানীয় সূত্রে খবর, নিহত যুবকের নাম নাসিমুদ্দিন খান। তিনি ভাঙড়ের বাসিন্দা। তাঁর ইটের ব্যবসা। নাসিমুদ্দিন রাতে ইকো পার্কের সামনের রাস্তা দিয়ে যাচ্ছিলেন। সেই সময় তাঁর উপর হামলা হয়। দুই দুষ্কৃতী উল্টো দিক থেকে বাইকে করে এসে নাসিমুদ্দিনের উপর গুলি চালায়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ওই যুবক। গুলির শব্দ শুনে স্থানীয়েরাই ছুটে এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানোর ব্যবস্থা করেন। খবর দেওয়া হয় পুলিশে। স্থানীয়দের দাবি, গুলি চালানোর পরেই সেখান থেকে চম্পট দিয়েছিল দুই দুষ্কৃতী।

স্থানীয়েরা জানান, রাতের দিকে ওই এলাকায় এমনিতেই লোকজন কম থাকেন। দুষ্কৃতীরা সেই সুযোগই নিয়েছে। পুলিশ সূত্রে খবর, স্থানীয়দের বয়ান সংগ্রহ করা হচ্ছে। খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভি ফুটেজ। কী কারণে নাসিমুদ্দিনের উপর হামলা হল, তা দেখা হচ্ছে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

New Town Shoot out Miscreants
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE