Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২৪
BJP

BJP: কাশীপুরে অমিত শাহ যাওয়ার আগেই মৃত অর্জুনের মাকে নিয়ে হাই কোর্টে বিজেপি

পরিবারের দাবি, তাঁকে খুন করা হয়েছে। অর্জুনের মা বলেন, ‘‘ছেলে অনেক দিন ধরেই তৃণমূলের নজরে ছিল। ঘরছাড়াও থাকতে হয়েছে।’’

মৃত অর্জুনের মায়ের হাত ধরে হাই কোর্টের পথে প্রিয়ঙ্কা।

মৃত অর্জুনের মায়ের হাত ধরে হাই কোর্টের পথে প্রিয়ঙ্কা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৫:৪৮
Share: Save:

বিজেপি নেতা অর্জুন চৌরাসিয়ার অস্বাভাবিক মৃত্যু ঘিরে তোলপাড় কাশীপুর। পূর্বনির্ধারিত কর্মসূচি বাদ দিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ পৌঁছচ্ছেন মৃতের বাড়িতে। কিন্তু তার আগেই মৃতের মা লছমিনা চৌরাসিয়াকে নিয়ে কলকাতা হাই কোর্টে চলে গেলেন বিজেপি নেত্রী তথা আইনজীবী প্রিয়ঙ্কা টিবরেওয়াল। সদ্য সন্তানহারা মায়ের হাত ধরে হাই কোর্টে ঢুকে যান আইনজীবী প্রিয়ঙ্কা। সব মিলিয়ে পুরো ঘটনাকে ঘিরে তীব্র উত্তেজনার পরিস্থিতি তৈরি হচ্ছে।

প্রসঙ্গত, শুক্রবারই অর্জুন চৌরাসিয়ার মৃত্যুর ঘটনায় বিচারবিভাগীর হস্তক্ষেপের দাবিতে জনস্বার্থ মামলা করার অনুমতি দিয়েছে কলকাতা হাই কোর্ট। শুক্রবার বিজেপির তরফে জরুরি ভিত্তিতে প্রধান বিচারপতির হস্তক্ষেপের আর্জি জানান আইনজীবী সুবীর সান্যাল। প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তব এবং বিচারপতি রাজর্ষি ভরদ্বাজের ডিভিশন বেঞ্চ সেই আবেদন গ্রহণ করেছে।

শুক্রবার সকালে কাশীপুরে রেল কোয়ার্টারের একটি পরিত্যক্ত ঘর থেকে অর্জুনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। পরিবারের দাবি, তাঁকে খুন করা হয়েছে। অর্জুনের মা বলেন, ‘‘ছেলে অনেক দিন ধরেই তৃণমূলের নজরে ছিল। ঘরছাড়াও থাকতে হয়েছে।’’ অর্জুনের বোন সুনীতা অভিযোগ করেছেন, ভাইয়ের নিখোঁজ হওয়ার কথা চিৎপুর থানায় জানানো সত্ত্বেও পুলিশ পাত্তা দেয়নি। তিনি ভাইয়ের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Amit Shah Calcutta High Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE