Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Accident in Construction Site

মদের আসরে হাতাহাতি, নির্মীয়মাণ বহুতল থেকে পড়ে কসবায় গুরুতর জখম যুবক! ধৃত অভিযুক্ত

কসবা থানা সূত্রের খবর, বিশ্বকর্মা পুজো উপলক্ষে স্থানীয় কয়েক জন তরুণ সুইনহো লেনের একটি নির্মীয়মাণ চারতলা বাড়ির তিনতলায় মদের আসর বসিয়েছিলেন।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ২৩:০৪
Share: Save:

বিশ্বকর্মা পুজোর বিকেলে নির্মীয়মাণ বাড়ির তিনতলা থেকে পড়ে গুরুতর জখম হলেন এক যুবক। মঙ্গলবার কসবা এলাকার ঘটনা। এলাকাবাসীর একাংশের অভিযোগ, এটি নিছক দুর্ঘটনা নয়। ওই যুবককে ছাদ থেকে ঠেলে ফেলে খুনের চেষ্টা করা হয়েছে! এই ঘটনায় এক যুবককে আটক করেছে পুলিশ।

কসবা থানা সূত্রের খবর, বিশ্বকর্মা পুজো উপলক্ষে স্থানীয় কয়েক জন তরুণ সুইনহো লেনের একটি নির্মীয়মাণ চারতলা বাড়ির তিনতলায় মদের আসর বসিয়েছিলেন। সেখানে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। যা গড়ায় হাতাহাতিতে। সে সময় শুকদেব নস্কর (২৪) নামে এক যুবক তিনতলা থেকে পড়ে যান। তাঁর মাথায় গুরুতর আঘাত লাগে।

আশঙ্কাজনক অবস্থায় কড়েয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় শুকদেবকে। তিনি এখনও সেই হাসপাতালে চিকিৎসাধীন। প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদের পরে এই ঘটনায় জড়িত সন্দেহে বিশাল সিংহ নামে ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর সঙ্গে হাতাহাতির সময়ই শুকদেব ওই নির্মীয়মাণ বাড়ির তিনতলা থেকে পড়ে গিয়েছিলেন বলে কসবা থানা সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE