Advertisement
২৮ অক্টোবর ২০২৪
Howrah

বিয়ারের বোতল দিয়ে মার! হাওড়ার পানশালায় মত্ত দু’পক্ষের গন্ডগোলে জখম অন্তত ২, গ্রেফতার এক

স্থানীয় সূত্রে খবর, শনিবার গভীর রাতে হাওড়া বাসস্ট্যান্ড সংলগ্ন একটি ‘সিঙ্গিং বার’-এ মারামারি হয়। মদ্যপানের সময় দুই পক্ষের মধ্যে বচসা শুরু হয়েছিল। সেখান থেকে শুরু হয় হাতাহাতি।

Bar

পানশালায় দুই পক্ষের মধ্যে মারামারি। সিসিটিভি ফুটেজ থেকে প্রাপ্ত চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ২১:০২
Share: Save:

হাওড়ার একটি পানশালার মধ্যে মারামারি করে জখম হলেন অন্তত দু’জন। সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার তদন্ত শুরু করেছে গোলাবাড়ি থানার পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হয়েছে ওই পানশালার ম্যানেজারকেও।

স্থানীয় সূত্রে খবর, শনিবার গভীর রাতে হাওড়া বাসস্ট্যান্ড সংলগ্ন একটি ‘সিঙ্গিং বার’-এ মারামারি হয়। মদ্যপানের সময় দুই পক্ষের মধ্যে বচসা শুরু হয়েছিল। সেখান থেকে শুরু হয় হাতাহাতি। এক জনের মাথায় বিয়ারের বোতল ভাঙা হয় বলে অভিযোগ। সেই ছবি সিসি ক্যামেরাতেও ধরা পড়েছে। এ নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে। দুই পক্ষের গন্ডগোলের চোটে ভয় পেয়ে অনেকে ওই পানশালা থেকে বেরিয়ে পড়েন।

পানশালার ম্যানেজার প্রভাকর বর জানিয়েছেন, গন্ডগোলের সূত্রপাত রাত ১০টা নাগাদ। বেশ কিছু ক্ষণ দুই পক্ষের খদ্দেরের মধ্যে মারামারি হয়। তবে কী নিয়ে অশান্তি হয়েছিল, সেটা তিনি জানেন না বলে দাবি করেছেন। ম্যানেজার এ-ও জানিয়েছেন, এক জনকে বিয়ারের বোতল দিয়ে বারবার মাথায় মারা হয়। পরে পানশালার বাইরে বেরিয়েও মারমারি করে দু’পক্ষ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহতদের পরে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। অন্য দিকে, পুলিশ সূত্রে খবর, ওই ঘটনায় ইতিমধ্যে এক জনকে গ্রেফতার করেছে তারা। ধৃতের নাম টিঙ্কু সোনকার। তাঁকে আদালতে হাজির করানো হয়। তাঁকে পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন ভারপ্রাপ্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট। ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে ওই গন্ডগোলের বিষয়ে আরও খোঁজখবর করা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা। পাশাপাশি পুলিশের একটি সূত্রে জানা গিয়েছে, গন্ডগোলের ঘটনায় জড়িত আরও এক জনের খোঁজে রয়েছে পুলিশ।

অন্য বিষয়গুলি:

Howrah Bar Fight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE