Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Hooghly

মত্ত অবস্থায় প্রতিবন্ধী শ্যালিকাকে ধর্ষণ! চুঁচুড়ায় গ্রেফতার জামাইবাবুর শাস্তি চাইলেন শ্যালক

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবক আদতে বিহারের বাসিন্দা। বছর চারেক ধরে হুগলির চকবাঁশবেড়িয়া এলাকায় থাকেন। ওই এলাকাতেই তাঁর শ্বশুরবাড়ি।

rape

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মগরা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৫:৩৮
Share: Save:

প্রতিবন্ধী শ্যালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল জামাইবাবুর বিরুদ্ধে। শ্যালকের দায়ের করা অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। হুগলির মগরা থানা এলাকার ঘটনা।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবক আদতে বিহারের বাসিন্দা। বছর চারেক ধরে হুগলির চকবাঁশবেড়িয়া এলাকায় থাকেন। ওই এলাকাতেই তাঁর শ্বশুরবাড়ি। অভিযুক্ত দিনমজুরের কাজ করেন। অভিযোগ, রবিবার রাতে তিনি মত্ত অবস্থায় শ্বশুরবাড়িতে যান। সেখানে প্রতিবন্ধী শ্যালিকার সঙ্গে অশালীন আচরণ করেন। সোমবার নির্যাতিতা পরিবারের লোকজনকে জানান যে, তাঁকে ধর্ষণ করেছেন জামাইবাবু। এর পর অভিযুক্তের শ্যালক মগরা থানায় অভিযোগ দায়ের করেন।

ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শ্যালক চান, জামাইবাবু কড়া শাস্তি দিক পুলিশ। পুলিশ জানিয়েছে, অভিযোগের প্রেক্ষিতে নির্যাতিতার শারীরিক পরীক্ষার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তিনি। অন্য দিকে, অভিযুক্তকে নিজেদের হেফাজতে চেয়ে চুঁচুড়া আদালতে পাঠানো হচ্ছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, মদ্যপান করে শ্বশুরবাড়িতে গিয়ে অভিযুক্ত শ্যালিকাকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। তার তদন্ত চলছে। অন্য দিকে, ওই অভিযোগকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এই ঘটনা নিয়ে হুগলি গ্রামীণ পুলিশের ডিএসপি (অপরাধ) অভিজিৎ সিংহ মহাপাত্র বলেন, ‘‘অভিযুক্ত নির্যাতিতার জামাইবাবু হন। তাঁকে গ্রেফতার করে চুঁচুড়া আদালতে পাঠানো হয়েছিল। পুলিশ হেফাজত নেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hooghly arrest Rape case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE