Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Howrah

দেওয়াল বেয়ে ছাদে উঠে হাওড়ার ব্যবসায়ীর বাড়িতে চুরি! গয়না-সহ নগদ ১২ লক্ষ টাকা নিয়ে চম্পট

সাঁকরাইলের ধুলাগড়ের হাজিসাহেব পাড়ার বাসিন্দা মিরজাহান সেপাইয়ের বাড়িতে চুরির ঘটনা ঘটে। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

theft in shop

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সাঁকরাইল শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১৫:৫৩
Share: Save:

ব্যবসায়ীর বাড়িতে ঢুকে নগদ ১২ লক্ষ টাকা-সহ গয়না নিয়ে চম্পট দিল চোরের দল। হাওড়ার সাঁকরাইল থানার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার গভীর রাতে সাঁকরাইলের ধুলাগড়ের হাজিসাহেব পাড়ার বাসিন্দা মিরজাহান সেপাইয়ের বাড়িতে চুরির ঘটনা ঘটে। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। মিরজাহানের পরিবারের সদস্যেরা জানান, গরমের জন্য রাতে বাতানুকূল একটি ঘরে সবাই ঘুমোচ্ছিলেন। পাশের ঘরে আলমারিতে মিরজাহানের ছেলে এবং মেয়ের বিয়ের জন্য যাবতীয় টাকা এবং সোনার গয়না রাখা ছিল। পাশাপাশি ব্যবসার জন্যও কিছু টাকা রাখা ছিল। গভীর রাতে চোরেরা ছাদ টপকে বাড়িতে ঢোকে। তার পর ছোট একটি জানলা ভেঙে পাশের ঘরে ঢুকে চাবি খুঁজে বার করে তারা। আলমারি খুলে নগদ ১২ লক্ষ টাকা এবং আড়াই ভরি সোনার গয়না নিয়ে তারা চম্পট দেয় বলে দাবি ব্যবসায়ীর। চুরির ঘটনা প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) অরিজিৎ পাল চৌধুরী বলেন, ‘‘যে ভাবে চোরেরা আলমারি থেকে চাবি খুঁজে বার করেছে, তা দেখে অনুমান করা হচ্ছে তারা মিরজাহানের পূর্বপরিচিত। শুক্রবার সকালে যখন পরিবারের লোকেদের নজরে গোটা ঘটনাটি আসে, তাঁরা ধুলাগড় পুলিশ ফাঁড়িতে অভিযোগ দায়ের করেন।’’

অভিযোগ পেয়ে ঘটনাস্থলে যায় সাঁকরাইল থানার পুলিশ। মিরজাহান বলেন, ‘‘ছেলে এবং মেয়ের বিয়ের ঠিক হয়ে গিয়েছে। সে জন্য টাকা এবং গয়নাগাটি ওই বাড়ির আলমারিতে রাখা ছিল। যা কয়েক জন পরিচিতই জানত। তাই পরিচিতদের মধ্যে কেউ এই কাজ করেছেন বলে মনে করা হচ্ছে।’’ ওই ব্যবসায়ী জানান, টাকা-গয়না হারিয়ে মেয়ের বিয়ে দেবেন কী ভাবে, তাই নিয়ে অত্যন্ত দুশ্চিন্তার মধ্যে রয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Theft police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE