Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Train Accident

আবার দুর্ঘটনার কবলে মালগাড়ি! মালদহে লাইনচ্যুত পাঁচ বগি, ব্যাহত ট্রেন চলাচল

আবার লাইনচ্যুত মালগাড়ি। মালদহের কুমেদপুর জংশনের কাছে একটি মালগাড়ির পাঁচটি বগি লাইনচ্যুত হয়েছে। নিউ জলপাইগুড়ি থেকে কাটিহারের দিকে যাচ্ছিল মালগাড়িটি।

মালগাড়ি লাইনচ্যুত মালদহে।

মালগাড়ি লাইনচ্যুত মালদহে। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ১২:৩৮
Share: Save:

আবার লাইনচ্যুত মালগাড়ি। মালদহের কুমেদপুর জংশনের কাছে একটি মালগাড়ির পাঁচটি বগি লাইনচ্যুত হয়েছে। নিউ জলপাইগুড়ি থেকে কাটিহারের দিকে যাচ্ছিল মালগাড়িটি। খবর পেয়েই ঘটনাস্থলে গিয়েছে কাটিহার ডিভিশনের রেলকর্তারা। ঘটনাস্থলে গিয়েছেন মালদহের হবিবপুরের বিডিও অংশুমান দত্তও। তিনি অবশ্য এই ঘটনা নিয়ে প্রকাশ্যে কিছু বলতে চাননি।

মালগাড়িটি ডাউন লাইনে রয়েছে। তড়িঘড়ি মালগাড়ির বগি সরানোর কাজ শুরু হয়েছে। বগিগুলি বিপজ্জনক ভাবে হেলে রয়েছে। রেল সূত্রে খবর, দুর্ঘটনাগ্রস্ত মালগাড়িটিকে প্রথমে কাটিহার স্টেশনে নিয়ে যাওয়া হবে। তার পর সেখান থেকে ট্রেনটিকে নিয়ে যাওয়া হবে নিউ জলপাইগুড়িতে। এই দুঘটনায় প্রভাব পড়েছে ট্রেন চলাচলে। হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দেভা রত সামসি স্টেশনে এক ঘণ্টার বেশি সময় ধরে দাঁড়িয়ে ছিল। অনুমান, উত্তরবঙ্গের সঙ্গে দক্ষিণবঙ্গের ট্রেন যোগাযোগ ব্যাহত হওয়ার সম্ভবনা রয়েছে। আটকে যেতে পারে আপ ও ডাউন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস ট্রেন-সহ একাধিক ট্রেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Train accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE