Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২৪
Dilip Ghosh

Dilip Ghosh: সভাপতি বদলের গুঞ্জন ওড়ালেন দিলীপ

দু’জন সাংসদ-সহ কয়েক জনের নাম সম্ভাব্য রাজ্য সভাপতি হিসাবে বাতাসে ভাসতে শুরু করে।

—ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ও নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২১ ০৭:১৬
Share: Save:

বিধানসভা ভোটের পর থেকেই বিজেপির রাজ্য সভাপতি পরিবর্তনের সম্ভাবনা নিয়ে জল্পনা চলছে। তাতে শুক্রবার জল ঢাললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ স্বয়ং। রাজনৈতিক শিবিরে এ‌ দিন সকাল থেকে গুঞ্জন শুরু হয়— বিজেপির রাজ্য সভাপতি পদে দিলীপবাবুর মেয়াদ আগামী ডিসেম্বরে শেষ হচ্ছে এবং দলের সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নড্ডা তাঁকে ফোন করে ওই পদের জন্য নতুন নাম চেয়েছেন। দিলীপবাবু কয়েক জনের নাম প্রস্তাবও করেছেন। দু’জন সাংসদ-সহ কয়েক জনের নাম সম্ভাব্য রাজ্য সভাপতি হিসাবে বাতাসে ভাসতে শুরু করে। কিন্তু পরে দিলীপবাবু দিল্লিতে সাংবাদিক সম্মেলন করে জানান, এই জল্পনার গোটাটাই ভুয়ো।

দিলীপবাবু বলেন, ‘‘ভোটের পরে রাজ্যের এবং দলের পরিস্থিতি নিয়ে নড্ডাজির সঙ্গে আমার কথা হয়েছিল কিছু দিন আগে। তার পর তাঁর সঙ্গে আর আমার দেখা বা কথা হয়নি। সে বারও রাজ্য সভাপতি বদল নিয়ে কোনও কথা হয়নি। আর ফোনে এ সব কথা হয় না। তা ছাড়া, রাজ্য সভাপতি পদে আমার মেয়াদ শেষ হচ্ছে ২০২২-এর ডিসেম্বরে। সুতরাং, খবরটা ভুয়ো!’’ দিলীপবাবুর আরও তাৎপর্যপূর্ণ মন্তব্য, ‘‘কখনও দলের মধ্যে থেকে, কখনও দলের বাইরে থেকে এ ধরনের খবর ভাসিয়ে দেওয়া হয়।’’ কোনও সাংসদের নাম কি সম্ভাব্য রাজ্য সভাপতির তালিকায় আছে? দিলীপবাবুর জবাব, ‘‘অনেকের নাম নিয়েই চর্চা হচ্ছে। সময় হলে কেন্দ্রীয় নেতৃত্ব যা ঠিক করার, করবেন। আমি কারও নাম প্রস্তাব করিনি। আমাদের দলে এ ভাবে কারও নাম নিয়ে অনুরোধ করার ব্যবস্থা নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Dilip Ghosh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE