Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: মমতার চায়ের আমন্ত্রণে ‘নারাজ’ নন দিলীপ

রবিবার রাজভবনে স্বাধীনতা দিবসের চা চক্রে বিজেপির দিলীপবাবু, তথাগত রায় এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী উপস্থিত ছিলেন।

মমতা বন্দ্যোপাধ্যায়ের চায়ের আমন্ত্রণ নাকচ করছেন না বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

মমতা বন্দ্যোপাধ্যায়ের চায়ের আমন্ত্রণ নাকচ করছেন না বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২১ ০৫:৫৫
Share: Save:

নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চায়ের আমন্ত্রণ নাকচ করছেন না বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

রবিবার রাজভবনে স্বাধীনতা দিবসের চা চক্রে বিজেপির দিলীপবাবু, তথাগত রায় এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী উপস্থিত ছিলেন। সূত্রের দাবি, সেখানে দিলীপবাবু এবং তথাগতবাবুর সঙ্গে সৌজন্য বিনিময় করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দিলীপবাবুকে নবান্নে চা খাওয়ার আমন্ত্রণও জানান তিনি। দিলীপবাবু কি সেই আমন্ত্রণ রক্ষা করতে যাবেন?

দিলীপবাবু সোমবার বলেন, ‘‘আমি যেতেও পারি। সৌজন্যের খাতিরে যদি সম্ভব হয়, কোনও দিন নিশ্চয়ই যাব। নবান্নও দেখা হয়ে যাবে।’’

মুখ্যমন্ত্রী রবিবার বিজেপির রাজ্য সভাপতিকে নিজের বাড়ির কালীপুজোতেও আগাম আমন্ত্রণ জানিয়ে রেখেছেন বলে একটি সূত্রে জানা গিয়েছে। সে বিষয়ে দিলীপবাবু বলেন, ‘‘সেখানেও যেতে পারি। সময় আসুক, তখন ভাবা যাবে। আমি বিভিন্ন দলের নেতার বাড়িতে গিয়ে খাওয়াদাওয়াও করি। ব্যক্তি রাজনীতিবিদ হিসাবে মুখ্যমন্ত্রীর সঙ্গে সম্পর্ক থাকতেই পারে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Dilip Ghosh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE