Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২৪
Coronavirus in West Bengal

সাংবাদিকদের করোনা যোদ্ধা হিসাবে ঘোষণা মমতার, জয়ের পর সাংবাদিক বৈঠকে ঘোষণা

তৃতীয় বারের জন্য ক্ষমতায় এসে রাজ্যের কোভিড সঙ্কটকেই অগ্রাধিকার দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সে কথাও স্পষ্ট করে দেন তৃণমূল নেত্রী।

—ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২১ ২০:০২
Share: Save:

সাংবাদিকদের কোভিড যোদ্ধা তকমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার সাংবাদিক বৈঠকে ঘোষণা করেন তিনি। তৃতীয় বারের জন্য ক্ষমতায় এসে রাজ্যের কোভিড সঙ্কটকেই অগ্রাধিকার দিচ্ছেন মমতা। সে কথাও স্পষ্ট করে দেন তৃণমূল নেত্রী।

সোমবার সাংবাদিক বৈঠকে মমতা বলেন, ‘‘যত সাংবাদিক বন্ধুরা আছেন তাঁদের আমি কোভিড যোদ্ধা ঘোষণা করছি। এটা বলতে গিয়ে আমার গায়ে কাঁটা দিচ্ছে। তার কারণ আমরা সকলেই কোভিড যোদ্ধা, যারা আমরা কোভিডের জন্য কাজ করি। অনেক সাংবাদিক মারা গিয়েছেন। আজ পর্যন্ত তাঁদের কোভিড যোদ্ধা ঘোষণা করা হয়নি।’’

এখানেই থামেননি মমতা। কোভিড সঙ্কটের মোকাবিলাকেই যে তাঁর সরকার অগ্রাধিকার দেবে সোমবার তা আরও এক বার স্পষ্ট করে দিয়েছেন মমতা। পাশাপাশি, তাঁরক মন্তব্য, ‘‘সাংবাদিকদের জীবনমৃত্যুর প্রশ্ন রয়েছে।’’ এর পরই বিজেপি-র বিরুদ্ধে বিপুল জয়ের হাসি ফুটিয়ে মমতা বলেন, ‘‘আমি তো এখনও মুখ্যমন্ত্রী পদেই রয়েছি। মুখ্যসচিবকে বিষয়টি নোট করে নিতে বলব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE