Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Congress

অস্ত্রোপচারে বিপত্তি, অভিযোগ কংগ্রেসের

কংগ্রেস নেতৃত্বের দাবি, তৃণমূল কংগ্রেসের এক নেতার সংস্থা থেকে এই হাসপাতাল-সহ বিভিন্ন সরকারি হাসপাতালে কর্মী সরবরাহ করা হয় এবং এর ফলে স্থানীয় যোগ্যরা কাজ পান না।

মেটিয়াবুরুজের হাসপাতালে প্রতিবাদ জানাতে কংগ্রেস নেতারা।

মেটিয়াবুরুজের হাসপাতালে প্রতিবাদ জানাতে কংগ্রেস নেতারা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ০৮:৩৮
Share: Save:

রাজ্য সরকারের মেটিয়াবুরুজ সুপার স্পেশালিটি হাসপাতালে ছানি অস্ত্রোপচার করাতে গিয়ে অন্তত ১৬ জনকে দৃষ্টিশক্তি নিয়ে সমস্যায় পড়তে হয় বলে সম্প্রতি অভিযোগ উঠেছিল। সেই অভিযোগকে সামনে রেখে সোমবার কংগ্রেস ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ ও সুচিকিৎসার দাবি জানাল। হাসপাতাল কর্তৃপক্ষের কাছে দাবি জানাতে গিয়েছিলেন প্রদেশ কংগ্রেসের সহ-সভাপতি মহম্মদ মুখতার, আশুতোষ চট্টোপাধ্যায় প্রমুখ। তাঁদের অভিযোগ, স্বাস্থ্য পরিষেবার এই ‘গাফিলতির’ দায় কেউ নিতে চাইছে না। আরও অভিযোগ, হাসপাতালের চিকিৎসক ও প্রশাসনকে চাপের মধ্যে রাখা হয়েছে। কংগ্রেস নেতৃত্বের দাবি, তৃণমূল কংগ্রেসের এক নেতার সংস্থা থেকে এই হাসপাতাল-সহ বিভিন্ন সরকারি হাসপাতালে কর্মী সরবরাহ করা হয় এবং এর ফলে স্থানীয় যোগ্যরা কাজ পান না। পাশাপাশি, হাসপাতালের ‘ওটি’ যথাযথ ভাবে ‘স্যানিটাইজ়’ করা হয়নি বলেও কংগ্রেসের অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Protest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE