Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Congress

‘দুর্নীতি’, অবস্থান যুব কংগ্রেসের

শিক্ষা ও সর্বভারতীয় পরীক্ষা ব্যবস্থায় পরপর যে কেলেঙ্কারির অভিযোগ উঠেছে, তার প্রতিবাদে শনিবার অবস্থান কর্মসূচি নিয়েছিল বিধাননগর যুব কংগ্রেস।

শিক্ষায় অব্যবস্থা ও পরীক্ষা-দুর্নীতির প্রতিবাদে যুব কংগ্রেসের ডাকে অবস্থান। বিধাননগরের করুণাময়ী মোড়ে।

শিক্ষায় অব্যবস্থা ও পরীক্ষা-দুর্নীতির প্রতিবাদে যুব কংগ্রেসের ডাকে অবস্থান। বিধাননগরের করুণাময়ী মোড়ে। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ০৪:১৩
Share: Save:

শিক্ষা-‘দুর্নীতির’ অভিযোগকে সামনে রেখে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সরব হলেন কংগ্রেস নেতারা। শিক্ষা ও সর্বভারতীয় পরীক্ষা ব্যবস্থায় পরপর যে কেলেঙ্কারির অভিযোগ উঠেছে, তার প্রতিবাদে শনিবার অবস্থান কর্মসূচি নিয়েছিল বিধাননগর যুব কংগ্রেস। নিট-ইউজি’র প্রশ্ন ফাঁস, ডাক্তারি শিক্ষায় দুর্নীতি এবং এই ক্ষেত্রে বেসরকারিকরণের বিরুদ্ধে সরব হয়েছেন নেতৃত্ব। বেসরকারি মেডিক্যাল কলেজে থেকে মেধার বদলে অর্থের জোরে তৈরি হওয়া চিকিৎসকেরা আগামী দিনে দেশের মানুষকে কী পরিষেবা দিতে পারবেন, তা নিয়েও বিধাননগরের ওই অবস্থান কর্মসূচি থেকে প্রশ্ন তুলেছেন কংগ্রেস নেতারা। ধর্না-অবস্থানে যোগ দিয়েছিলেন প্রদীপ ভট্টাচার্য, আব্দুস সাত্তার, সুখবিলাস বর্মা, অরুণাভ ঘোষ, মিতা চক্রবর্তী প্রমুখ। অনুষ্ঠানের আয়োজক ছিলেন বিধাননগর যুব কংগ্রেসের সভাপতি মৃগাঙ্ক মল্লিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Protest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE