Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Mamata Banerjee

সুকান্তের বালুরঘাটে ১২ বছর পর যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা! মঙ্গলবার হতে পারে প্রশাসনিক সভা

রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারের লোকসভা কেন্দ্র বালুরঘাট। প্রশাসনিক সূত্রে খবর, আগামী ৩০ জানুয়ারি সেখানে প্রশাসনিক সভা করবেন মুখ্যমন্ত্রী।

(বাঁ দিক থেকে) সুকান্ত মজুমদার এবং মমতা বন্দ্যোপাধ্যায়।

(বাঁ দিক থেকে) সুকান্ত মজুমদার এবং মমতা বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বালুরঘাট শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৪ ১৮:১৭
Share: Save:

দীর্ঘ ১২ বছর পর দক্ষিণ দিনাজপুরের জেলা সদর বালুরঘাটে প্রশাসনিক সভা করতে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্তত তেমনটাই খবর জেলা প্রশাসন সূত্রে।

রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারের লোকসভা কেন্দ্র বালুরঘাট। প্রশাসনিক সূত্রে খবর, আগামী ৩০ জানুয়ারি সেখানে প্রশাসনিক সভা করবেন মুখ্যমন্ত্রী। এর আগে জেলার বুনিয়াদপুর ও গঙ্গারামপুরে সভা করেছিলেন তিনি। কিন্তু শেষ বার বালুরঘাটে এসেছিলেন ২০১২ সালে। প্রশাসনিক সূত্র জানিয়েছে, প্রশাসনিক সভার পর শহরের সার্কিট হাউসে রাত্রিবাস করতে পারেন মুখ্যমন্ত্রী। জেলা প্রশাসন সূত্রের খবর, বিভিন্ন সরকারি প্রকল্পের সুযোগ সুবিধা সাধারণ মানুষের হাতে যেমন তুলে দেওয়ার কথা মুখ্যমন্ত্রীর, তেমনই বেশ কিছু প্রকল্পেরও ঘোষণা করতে পারেন। জেলাশাসক বিজিন কৃষ্ণ বলেন, ‘‘আগামী ৩০ তারিখ বিকেলে সভা করবেন মুখ্যমন্ত্রী। মূলত বিভিন্ন সরকারি প্রকল্পের সুবিধা প্রাপকদের সুবিধা প্রদান করার কথা তাঁর। অন্য জেলায় প্রোগ্রাম শেষ করে এ জেলায় আসবেন। ফলে সব রকম প্রস্তুতি নিয়ে রাখছে জেলা প্রশাসন।’’

আগামী লোকসভা নির্বাচনের আগে মুখ্যমন্ত্রীর এই প্রশাসনিক সভা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। জেলা তৃণমূল কংগ্রেসের নেতা এবং রাজ্যের মন্ত্রী বিপ্লব মিত্র জানিয়েছেন, ‘‘মুখ্যমন্ত্রী বিশেষ প্রশাসনিক সভা করার জন্য ৩০ তারিখে জেলায় আসবেন। বিকেল ৪টে থেকে প্রশাসনিক সভা শুরু হবে। বেশ কিছু নতুন প্রকল্পের কথা ঘোষণা করতে পারেন এবং জেলার উন্নয়নকে আরও কী ভাবে এগিয়ে নিয়ে যাওয়া যায়, তার দিশাও দেখাতে পারেন মুখ্যমন্ত্রী।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE