Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Body Recovered in Sabang

প্রতিবেশী মহিলার বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার ‘প্রেমিক’-এর, বধূকে আটক সবং থানার পুলিশের

সোমবার মধ্যরাতে স্থানীয়েরা জানতে পারেন, ওই বধূর বাড়িতে নবকুমার গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছেন। ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়তে স্থানীয়েরা বধূর বাড়ি ঘেরাও করেন।

সবংয়ে প্রতিবেশীর বাড়ি থেকে উদ্ধার ব্যক্তির ঝুলন্ত দেহ। বাড়ির সামনে ভিড় স্থানীয়দের।

সবংয়ে প্রতিবেশীর বাড়ি থেকে উদ্ধার ব্যক্তির ঝুলন্ত দেহ। বাড়ির সামনে ভিড় স্থানীয়দের। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সবং শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ১৫:৫৩
Share: Save:

মধ্যরাতে প্রতিবেশী মহিলার বাড়ি থেকে উদ্ধার হল এক ব্যক্তির ঝুলন্ত দেহ। স্থানীয়দের দাবি, ওই মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল মৃতের। পুলিশের প্রাথমিক ধারণা, সম্পর্কের টানাপড়েনের কারণে সোমবার মধ্যরাতে মহিলার বাড়ি গিয়ে আত্মহত্যা করেছেন ওই ব্যক্তি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সবং থানার পুলিশ। দেহ উদ্ধার করে মহিলাকে আটক করে নিয়ে যাওয়া। পশ্চিম মেদিনীপুরের সবং থানার দশগ্রামের কোলন্দা গ্রামের ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম নবকুমার পণ্ডা। বয়স ৪৭ বছর। তাঁর স্ত্রী রয়েছেন। স্থানীয়দের দাবি, গত চার বছর ধরে প্রতিবেশী বধূর সঙ্গে সম্পর্ক ছিল নবকুমারের। সোমবার মধ্যরাতে স্থানীয়েরা জানতে পারেন, ওই বধূর বাড়িতে নবকুমার গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছেন। ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়তে স্থানীয়েরা বধূর বাড়ি ঘেরাও করেন। এলাকায় উত্তেজনা তৈরি হয়। খবর পেয়ে মাঝরাতেই পৌঁছে যায় পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয় এবং মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই মহিলাকে পুলিশ আটক করেছে।

কেন আত্মহত্যা করলেন, খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থল থেকে এখনও পর্যন্ত কোনও সুইসাইড নোট মেলেনি। মহিলাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sabang Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE