Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Accident

হুগলিতে জাতীয় সড়কে ডাম্পারের ধাক্কা যন্ত্রচালিত ভ্যানে, মৃত্যু আরোহী চার জনেরই

প্রত্যক্ষদর্শীদের দাবি, যন্ত্রচালিত ভ্যানটি জাতীয় সড়কে উঠছিল। সেই সময় তীব্র গতিতে ছুটে এসে ধাক্কা মারে একটি ডাম্পার। ভ্যানের আরোহী চার জনকেই চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ১৬:২১
Share: Save:

জাতীয় সড়কে আবার মর্মান্তিক দুর্ঘটনা। বুধবার সকালে হুগলির গুড়াপে দুর্গাপুর এক্সপ্রেসওয়ের উপর একটি যন্ত্রচালিত ভ্যানের সঙ্গে একটি ডাম্পারের সংঘর্ষ হয়। তাতে মৃত্যু হয় যন্ত্রচালিত ভ্যানের চার আরোহীর। পুলিশ ঘাতক ডাম্পারটির খোঁজে তল্লাশি শুরু করেছে।

স্থানীয় সূত্রে খবর, বুধবার সকালে ১৯ নম্বর জাতীয় সড়কে উঠতে যাচ্ছিল একটি যন্ত্রচালিত ভ্যান। তাতে ছিলেন চার আরোহী। হুগলির গুড়াপ থানার কংসারিপুর মোড়ে যন্ত্রচালিত ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয় তীব্র গতিতে ছুটে চলা একটি ডাম্পারের। ধাক্কার অভিঘাতে গুরুতর আহত হন ভ্যানের আরোহী জীবনদীপ বাউল দাস (২৬), মঙ্গলদীপ বাউল দাস (৩২), বিশ্বজিৎ রায় (৩৫) এবং দিবাকর সিংহ (২২)। তাঁদের প্রত্যেকের বাড়িই গুড়াপের সিয়াপুর গ্রামে। গুরুতর আহত অবস্থায় চার জনকেই বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। চারটি দেহেরই ময়নাতদন্ত হবে। সেই রিপোর্ট হাতে আসার পরেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

প্রত্যক্ষদর্শী তথা মৃতদের প্রতিবেশী কিশোর বাউল দাস বলেন, ‘‘চার জন মোটরভ্যানে ঢালাই মেশিন চাপিয়ে ঢালাইয়ের কাজ করতে যাচ্ছিল। কংসারিপুর মোড়ে জাতীয় সড়কের ওঠার সময় একটি ডাম্পার ধাক্কা মেরে পালিয়ে যায়। মোটরভ্যানটি উল্টে পড়ে। সবাইকে বর্ধমানে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা জানান, সকলেরই মৃত্যু হয়েছে। পুলিশ ঘাতক ডাম্পারটিকে ধরুক, এটাই আমরা চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE