Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
POCSO Case

নাবালিকাকে ধর্ষণ করে রাস্তায় ফেলে রেখে চম্পট, আইশগ্রামে গ্রেফতার অভিযুক্ত প্রতিবেশী

মঙ্গলবার রাতে ঘটনার বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেন কিশোরীর বাবা। অভিযোগ পেয়ে ধর্ষণ এবং পকসো আইনের ৪/৬ ধারায় মামলা রুজু করে পুলিশ। তার পর গ্রেফতার হন মূল অভিযুক্ত।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আউশগ্রাম শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ২০:৩৬
Share: Save:

প্রতিবেশী কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল বর্ধমান মহিলা থানার পুলিশ। ধৃতের নাম রিপন বাস্কে। পুলিশ সূত্রে খবর, আউশগ্রাম থানাতেই অভিযুক্তের বাড়ি। মঙ্গলবার রাতে বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়।

পুলিস সূত্রে খবর, রবিবার বিকেলে বছর ষোলোর কিশোরীকে গ্রামেরই যুবক চেন্নাই নিয়ে যাওয়ার কথা বলে তার বাড়ি থেকে ডেকে নিয়ে যান। সে দিন রাত ১১টা নাগাদ বর্ধমানের মির্জাপুরের ক্যানেলপাড় এলাকায় গিয়ে হঠাৎ ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ধর্ষণের পর কিশোরীকে ওই স্থানে ফেলে রেখে পালিয়ে গিয়েছিলেন অভিযুক্ত। পরে নির্যাতিতা হেঁটে মির্জাপুরে তার এক পরিচিতের বাড়িতে ওঠে। সেখানে গিয়ে সব খুলে বলে সে। আত্মীয়রা খবর দেয় কিশোরীর বাড়িতে। নির্যাতিতাকে বাড়ি নিয়ে যান পরিবারের লোকজন।

মঙ্গলবার রাতে ঘটনার বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেন কিশোরীর বাবা। অভিযোগ পেয়ে ধর্ষণ এবং পকসো আইনের ৪/৬ ধারায় মামলা রুজু করে পুলিশ। তার পর বর্ধমান হাসপাতালে নিয়ে গিয়ে কিশোরীর মেডিক্যাল পরীক্ষা করানো হয়। গ্রেফতার হন মূল অভিযুক্ত।

ধৃতকে বুধবার বর্ধমান সিজেএম আদালতে তোলা হলে তাঁর বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দেন ভারপ্রাপ্ত সিজেএম। ১৪ নভেম্বর আবার ধৃতকে আদালতে তোলার নির্দেশ দেওয়া হয়েছে। বুধবারই ম্যাজিস্ট্রেটের কাছে কিশোরীর গোপন জবানবন্দি নথিভুক্ত করিয়েছে পুলিশ। ধৃতের মেডিক্যাল পরীক্ষা করানোর জন্য আদালতে আবেদন জানান তদন্তকারী অফিসার। বর্ধমান মেডিক্যাল কলেজের ফরেন্সিক স্টেট মেডিসিনের বিভাগীয় প্রধানকে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

POCSO Case arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE