Advertisement
২৬ অক্টোবর ২০২৪
Arrest

মহিলার ‘অশ্লীল ভিডিয়ো ও ছবি’ সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ পূর্ব বর্ধমানে গ্রেফতার এক

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাতার থানার শিবপুর গ্রামে ওই মহিলার বাড়ি। তিনি বিবাহিত। কিছু দিন ধরেই জামালউদ্দিন মহিলার অশ্লীল ছবি ও ভিডিয়ো বিভিন্ন জনকে হোয়াটসঅ্যাপে পাঠাচ্ছিলেন।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাতার শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৪ ২২:১২
Share: Save:

মহিলার ‘অশ্লীল ভিডিয়ো ও ছবি’ সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পূর্ব বর্ধমানের ভাতার থানার পুলিশ। ধৃতের নাম শেখ জামালউদ্দিন ওরফে উজ্জ্বল। দেওয়ানদিঘি থানার নবীনগরে তাঁর বাড়ি। বৃহস্পতিবার রাতে ভাতার থানার ছ’মাইল বাসস্ট্যান্ড এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। ধৃতকে শুক্রবার বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়ে ৮ নভেম্বর ধৃতকে ফের আদালতে পেশের নির্দেশ দেন সিজেএম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাতার থানার শিবপুর গ্রামে ওই মহিলার বাড়ি। তিনি বিবাহিত। কিছু দিন ধরেই জামালউদ্দিন মহিলার অশ্লীল ছবি ও ভিডিয়ো বিভিন্ন জনকে হোয়াটসঅ্যাপে পাঠাচ্ছিলেন। এমনকি মহিলার স্বামী-সহ শ্বশুরবাড়ির লোকজনকেও হোয়াটসঅ্যাপে সেই সব ছবি পাঠানো হয়েছে। এ ছাড়াও মহিলার নামে দু’টি ফেসবুক অ্যাকাউন্ট খুলে সেই সব ছবি সেখানে আপলোড করা হয়েছে। গ্রামের মানুষ জন বিষয়টি মহিলাকে জানান। এর পরেই মহিলা ঘটনার কথা জানিয়ে ভাতার থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর সংসার ভাঙতেই জামালউদ্দিন এ ধরনের কাজ করছে বলে মহিলার অভিযোগ।

অন্য বিষয়গুলি:

arrest Sexual Harassment Social Media Abuse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE