Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Accident

Accident: জাতীয় সড়কে ট্রেলারে ধাক্কা গাড়ির, বর্ধমানে দুর্ঘটনায় নিহত সিআইডি আধিকারিক-সহ দুই

কলকাতাগামী একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি ট্রেলারের পিছনে। তাতে ছিলেন সিআইডির ডিএসপি (বর্ধমান) প্রশান্তকুমার নন্দী।

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত গাড়ি।

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত গাড়ি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জামালপুর শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ১৬:৩৪
Share: Save:

জাতীয় সড়কে দুর্ঘটনায় নিহত হলেন সিআইডির এক আধিকারিক এবং এক সিভিক কর্মী। মঙ্গলবার পূর্ব বর্ধমানের দুই নম্বর জাতীয় সড়কে জামালপুরের আঝাপুর এলাকায় ঘটে ওই দুর্ঘটনা। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি গাড়ির চালক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকাল পৌনে ১১টা নাগাদ আঝাপুর এলাকায় কলকাতাগামী একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি ট্রেলারের পিছনে। ওই গাড়িতে ছিলেন সিআইডির ডিএসপি (বর্ধমান) প্রশান্তকুমার নন্দী। তাঁর সঙ্গে ছিলেন সিভিক কর্মী সন্তোষ সরকার। দু’জনেরই ঘটনাস্থলেই মৃত্যু হয়। দুর্ঘটনায় গুরুতর জখম হন ওই গাড়িটির চালক শুভঙ্কর মাঝি। তাঁকে সুপার স্পেশালিটি অনাময় হাসপাতালে ভর্তি করানো হয়।

রবি রায় নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘গাড়িটা দ্রুত গতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ট্রেলারের পিছনে।’’ দুর্ঘটনার জেরে গাড়িটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। খবর পেয়ে হাসপাতাল যান পূর্ব বর্ধমান জেলার পুলিশ সুপার কামনাশিস সেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE