Advertisement
১৮ মে ২০২৪
Narendrapur

দুই বৌয়ের মারপিটে অশান্ত সংসার, ছোটকে বিষ খাইয়ে মারার চেষ্টার অভিযোগে গ্রেফতার বড়!

নরেন্দ্রপুর থানা এলাকার বাসিন্দা আখতার লস্করের ১৮ বছর আগে বিয়ে হয়। প্রথম স্ত্রীর নাম গুলসানারা খাতুন। মাত্র বছরখানেক আগে আবার একটি বিয়ে করেন আখতার। সেই স্ত্রীর নাম জাহিরা বিবি।

ধৃত ‘বড় বৌ’ গুলসানারা খাতুন।

ধৃত ‘বড় বৌ’ গুলসানারা খাতুন। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ১৩:২০
Share: Save:

এক স্বামীর দুই স্ত্রী। সেই দুই স্ত্রীর ঝগড়ায় অশান্তি পরিবারে। গালাগালি, মারামারি হল। তার পর ছোট বৌয়ের থানায় অভিযোগ দায়েরের প্রেক্ষিতে বড় বৌকে গ্রেফতার করল পুলিশ। দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানা এলাকার ঘটনা। ধৃত ‘বড় বৌ’কে শনিবারই বারুইপুর মহকুমা আদালতে হাজির করানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, নরেন্দ্রপুর থানা এলাকার বনহুগলি-২ গ্রাম পঞ্চায়েতের জয়কৃষ্ণপুরের বাসিন্দা আখতার লস্করের ১৮ বছর আগে বিয়ে হয়। প্রথম স্ত্রীর নাম ছিল গুলসানারা খাতুন। দম্পতির সন্তানও রয়েছে। মাত্র বছরখানেক আগে আবার একটি বিয়ে করেন আখতার। সেই স্ত্রীর নাম জাহিরা বিবি। আখতারের দুই বৌ একই বাড়িতে থাকতেন। কাজের সূত্রে এখন মুর্শিদাবাদে থাকেন আখতার। মাঝেমধ্যে বাড়ি আসেন।

প্রতিবেশীদের দাবি, দুই বৌয়ের মধ্যে ঝগড়া-অশান্তি লেগেই থাকত। কিছু দিন আগে মারামারি পর্যন্ত করেন দু’জন। তার মধ্যেই আখতারের ছোট বৌ জাহিরাকে বাড়ি থেকে বার করে দিতে চান বড় বৌ গুলসানারা। অভিযোগ, এই জন্য সন্তানদের দিয়ে জাহিরার উপর আক্রমণ করেন গুলসানারা। এমনকি, ছোট বৌকে বিষ খাওয়ানোরও চেষ্টা করেন তিনি বলে অভিযোগ। এই ঘটনায় আতঙ্কিত ‘ছোট বৌ’ নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের প্রেক্ষিতে ‘বড় বৌ’কে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, পুরো ঘটনার তদন্ত চলছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে প্রতিবেশীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendrapur arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE