Advertisement
২৪ সেপ্টেম্বর ২০২৪
COVID 19

অনুমতি ছাড়াই চলছে টিকাকরণ, বারাসতে তিনটি ক্লাবের শিবির বন্ধ করল প্রশাসন

করোনা টিকাকরণের শিবির করতে গেলে নির্দিষ্ট অনুমতি নিতে হয়। সেই অনুমতি ক্লাবগুলি নেয়নি বলেই জানিয়েছে স্থানীয় প্রশাসন।

বন্ধ হয়ে যাওয়ার পর শিবিরে পড়ে আছে ফাঁকা কয়েকটি চেয়ার।

বন্ধ হয়ে যাওয়ার পর শিবিরে পড়ে আছে ফাঁকা কয়েকটি চেয়ার। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ২৫ জুন ২০২১ ২০:৪০
Share: Save:

কসবায় ভুয়ো টিকাকরণ কর্মসূচি নিয়ে তোলপাড় শুরু হয়েছে। তার মধ্যে বারাসতে তিনটি ক্লাবের টিকাকরণ শিবির বন্ধ করে দিল প্রশাসন। শুক্রবারও সেখানে টিকাকরণ চলছিল। তার মধ্যেই খবর আসে, অনুমোদন না থাকাতেই শিবির বন্ধ করার নির্দেশ দিয়েছে বারাসত পুরসভা।

করোনা টিকাকরণের শিবির করতে গেলে নির্দিষ্ট অনুমতি নিতে হয়। সেই অনুমতি ক্লাবগুলি নেয়নি বলেই জানিয়েছে স্থানীয় প্রশাসন। সরকারি কোনও নথিই শিবির পরিচালকদের কাছে ছিল না। সেই কারণেই অগ্রদূত, চড়কডাঙ্গা যুবগোষ্ঠী ও ব্রতী সংঘ, এই তিনটি ক্লাবে বন্ধ করে দেওয়া হয় শিবির। বারাসাত পুরসভার মুখ্য প্রশাসক সুনীল মুখোপাধ্য়ায় জানান, ‘‘ক্লাবগুলির তোনওটির কাছে জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক বা প্রশাসনের থেকে সরকারি অনুমোদন নেওয়ার নথি ছিল না।’’ সেই কারণেই শুক্রবার তিনি নিজে বিষয়টি খতিয়ে দেখে দেখে শিবিরগুলি বন্ধ করার নির্দেশ দেন। অন্য দিকে ক্লাবগুলির কাছে আলাদা করে অনুমতিপত্র চাওয়া হলেও তারা দেখাতে পারেনি। সংবাদমাধ্যমের কাছে মুখও খুলতে চাননি কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID 19 Covid 19 Vaccine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE