Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Unnatural Death

খালপাড়ে রাজমিস্ত্রির দেহ, খুনের অভিযোগ

পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম সুনীল সাউ (৩৬)। পেশায় রাজমিস্ত্রি সুনীলকে খুন করা হয়েছে বলে অভিযোগ জানায় তাঁর পরিবার।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ৩০ মে ২০২৪ ০৮:২১
Share: Save:

কাঁচরাপাড়া স্টেশন সংলগ্ন খালপাড় থেকে উদ্ধার হল এক ব্যক্তির মৃতদেহ। বুধবার দুপুরের ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম সুনীল সাউ (৩৬)। পেশায় রাজমিস্ত্রি সুনীলকে খুন করা হয়েছে বলে অভিযোগ জানায় তাঁর পরিবার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন দুপুর পৌনে তিনটে নাগাদ সুনীলের অনুপস্থিতিতে দুই কাগজকুড়ানি কাঁচরাপাড়া স্টেশনের কাছে সূর্যনগরে তাঁর বাড়িতে ঢোকে। সেই খবর পেয়ে সুনীল বাড়ি ফিরলে ওই দু’জনের সঙ্গে তাঁর হাতাহাতি বাধে। এর কিছু ক্ষণ পরে বাড়ির কাছে খালপাড় থেকে উদ্ধার হয় ওই ব্যক্তির দেহ। পুলিশ তদন্তে নেমে এক জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। দ্বিতীয় অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের নগরপাল অলোক রাজোরিয়া বলেন, ‘‘ঘটনার তদন্ত শুরু হয়েছে। এক অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।’’ তদন্তকারীরা জানান, এই ঘটনায় আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে সুনীলের সঙ্গে তার হাতাহাতির বিষয়টি জানা যায়। পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, ঘটনার সময়ে নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন সুনীল। তাঁর টিনের চালের একতলা বাড়িতে চোর ঢুকেছে বলে খবর পেয়ে তিনি এসে দুই কাগজকুড়ানিকে দেখেন। এর পরেই ওই ঘটনা। সুনীলের মাথায়, মুখে আঘাতের চিহ্ন মিলেছে। তাঁর দেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE