Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Body Recovered in Baruipur

পুকুর থেকে উদ্ধার অজ্ঞাতপরিচয় বৃদ্ধের দেহ, মঙ্গল-সকালে চাঞ্চল্য ছড়াল বারুইপুরে

মঙ্গলবার সকালে বারুইপুর থানা এলাকার কাটাখালে একটি পুকুর থেকে উদ্ধার করা হয় এক বৃদ্ধের দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বারুইপুর থানার পুলিশ।

—প্রতীকী চিত্র

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ১০:২৯
Share: Save:

এক অজ্ঞাতপরিচয় বৃদ্ধের দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বারুইপুরে। মঙ্গলবার সকালে বারুইপুর থানা এলাকার কাটাখালে একটি পুকুর থেকে উদ্ধার করা হয় এক বৃদ্ধের দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বারুইপুর থানার পুলিশ। দেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য পাঠানো হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ। বৃদ্ধের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

এলাকার স্থানীয় বাসিন্দারা জানান, মাঝেমধ্যেই এলাকায় আসতেন ওই বৃদ্ধ। অনেকেই তাঁকে খাবার খেতে দিতেন। দু’চার দিন আগেও ওই বৃদ্ধকে এলাকায় দেখা গিয়েছিল বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর, এখনও পর্যন্ত এই ঘটনায় কোনও অভিযোগ দায়ের করা হয়নি। বাইরে থেকে বৃদ্ধের শরীরে আঘাতের কোনও চিহ্ন নেই। কোনও ভাবে জলে পড়ে মৃত্যু, না কি অন্য কোন ঘটনা, তা খতিয়ে দেখা হচ্ছে বলে বারুইপুর থানার পুলিশ সূত্রে খবর।

এই প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা বাদল নস্কর বলেন, “আমরা কেউই এই বৃদ্ধকে চিনতাম না। কয়েক দিন আগে দেখলাম এলাকায় ঘুরছেন। আমরা জল-বিস্কুট খেতে দিলাম। বয়স সত্তরের কাছাকাছি ছিল। কথা বলে মনে হয়েছে, মানসিক ভারসাম্যহীন ছিলেন। আজ সকালে উঠে দেখি পুকুরে ওই বৃদ্ধের দেহ ভাসছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body Baruipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE