Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Suicide

Suicide: স্ত্রীকে খুন করে বিষ খেয়ে আত্মঘাতী স্বামী, দেনার দায়ে আত্মহত্যা বলে অনুমান পুলিশের

বরাহনগর পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের নিয়োগীপাড়া এলাকায় একটি আবাসনে বসবাস করতেন ওই দম্পতি। শনিবার বন্ধ ঘর থেকে তাঁদের মৃতদেহ উদ্ধার হয়।

বিষ খেয়ে আত্মঘাতী দম্পতি।

বিষ খেয়ে আত্মঘাতী দম্পতি। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বরাহনগর শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২২ ১৭:২৭
Share: Save:

স্ত্রীকে খুন করে বিষ খেয়ে আত্মহত্যা করলেন স্বামী। উত্তর ২৪ পরগনার বরাহনগরের নিয়োগী পাড়া এলাকায় শনিবারের ঘটনা। পুলিশ দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। প্রাথমিক ভাবে অনুমান, ব্যবসায়ে আর্থিক ক্ষতির জেরেই আত্মহত্যা করেছেন দম্পতি।
বরাহনগর পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের নিয়োগীপাড়া এলাকায় একটি আবাসনে থাকতেন ওই দম্পতি। জানা গিয়েছে, ওই দম্পতির নাম দেবকৃষ্ণ বসু (৬৫) এবং তাঁর স্ত্রী অর্চনা সিন্‌হা (৬০)। শনিবার বন্ধ ঘর থেকে তাঁদের দেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে বরাহনগর থানার পুলিশ।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, ওই দম্পতি ব্যবসা করতেন। সম্প্রতি বাজারে অনেক দেনা হয়ে গিয়েছিল তাঁদের। সে কারণেই তাঁরা আত্মহত্যা করেছেন বলে মনে করা হচ্ছে। বরাহনগর পুরসভার কাউন্সিলর রামকৃষ্ণ পালের কথায়, ‘‘আমরা এটা জানতে পেরেছি যে স্বামী-স্ত্রী এখানে থাকতেন। তাঁদের আর্থিক অনটন ছিল। লোকমুখে শুনলাম, প্রথমে ওই ভদ্রলোক স্ত্রীকে বিষ খাইয়েছেন। তার পর নিজে আত্মহত্যা করেছেন। পুলিশ বিষয়টার তদন্ত করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE