Advertisement
০৬ অক্টোবর ২০২৪

ফের খুন জগদ্দলে, থানায় বিক্ষোভ

একটা খুনের তদন্ত শুরু হতে না হতেই ফের খুন জগদ্দলে। বৃহস্পতিবার গভীর রাতে জগদ্দলের কলাবাগানে রবি সাউ (২৮) নামে এক ফুচকা বিক্রেতাকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। যার প্রতিবাদে শুক্রবার সকালে জগদ্দল থানার সামনে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। বিক্ষোভের জেরে কিছু ক্ষণের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায় ঘোষপাড়া রোডে।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০১৪ ০১:৩৬
Share: Save:

একটা খুনের তদন্ত শুরু হতে না হতেই ফের খুন জগদ্দলে।

বৃহস্পতিবার গভীর রাতে জগদ্দলের কলাবাগানে রবি সাউ (২৮) নামে এক ফুচকা বিক্রেতাকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। যার প্রতিবাদে শুক্রবার সকালে জগদ্দল থানার সামনে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। বিক্ষোভের জেরে কিছু ক্ষণের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায় ঘোষপাড়া রোডে।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, মোটরবাইকে বসেই খুব কাছ থেকে ৫ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। মাথা ও বুকে গুলি লাগে। ঘটনাস্থলেই মৃত্যু হয় রবির। গত ২২ ডিসেম্বর রাতে কাঁকিনাড়ায় খুন হয় মহম্মদ জামালউদ্দিন (২৮) নামে এক দুষ্কৃতী।

কেন রবিকে খুন করা হল, তার নির্দিষ্ট কারণ খুঁজে পাননি পরিবারের লোকজনও। নিহতের বাবা শিবশঙ্কর সাউ বলেন, “দোকান বন্ধ করে বাড়ি ফিরে ছেলে রাস্তার কলে জল আনতে গিয়েছিল। অনেক ক্ষণ ফিরছে না দেখে খোঁজ করতে গিয়ে দেখি কলতলায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। কারা কেন ওকে মারল বুঝতে পারছি না।” একই বক্তব্য ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা প্রধান অজয় ঠাকুরেরও। তিনি বলেন, “খুনের ঘটনায় এখনও পর্যন্ত কাউকে ধরা যায়নি। ওই যুবক কোনও অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত কিনা তা-ও জানা যায়নি।” জগদ্দল থানা এলাকা এমনিতেই ‘অপরাধপ্রবণ’ অঞ্চল। মাস কয়েক আগে কৃষিমন্ত্রীর গাড়ি জগদ্দলের বাসুদেবপুর মোড়ে বিজেপি’র বিক্ষোভের মুখে পড়ায় রাতারাতি আইসিকে সাসপেন্ড করা হয়। তখন থেকেই আইসি না থাকায় থানা সামলাচ্ছেন নোয়াপাড়ার আইসি। ব্যস্ত শিল্পাঞ্চলে দুই থানা সামলাতে গিয়ে হিমসিম খাচ্ছেন তিনিও। বৃহস্পতিবার রাতের ঘটনায় আবারও জগদ্দলের পুলিশি নিস্ক্রিয়তার ছবিটা স্পষ্ট হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

barakpur southbengal Jagdalpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE