Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

তরুণীর কোমরে জড়ানো অজগর, ঘরে কিলবিল করছে সাপ, প্রকাশ্যে ভিডিয়ো

এক তরুণীর কোমর জড়িয়ে রয়েছে অজগর। অজগরের ওজন যে অনেকটাই ভারী তা দেখেই আন্দাজ করা যায়। অজগরটিকে এক হাতে জড়িয়ে ধরে এক ঘর থেকে অন্য ঘরে চলে গেলেন তরুণী।

Woman wraps python around her body and drags it into a room

ঘরের দরজা খুলতেই কিলবিল করছে সাপ! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৪ ১১:৩৭
Share: Save:

কারও গায়ের রং হলুদ, কারও গায়ের রং আবার কুচকুচে কালো। ঘরভর্তি কিলবিল করছে সাপ। ঘরের দরজা খুলতেই এমন দৃশ্য ধরা পড়ল। সেই ঘরের ভিতরেই প্রবেশ করলেন তরুণী। তাঁর কোমর জড়িয়ে রয়েছে হলুদ রঙের অজগর। সমাজমাধ্যমে এমনই এক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, এক তরুণীর কোমর জড়িয়ে রয়েছে অজগর। অজগরের ওজন যে অনেকটাই ভারী তা দেখেই আন্দাজ করা যায়। অজগরটিকে এক হাতে জড়িয়ে ধরে এক ঘর থেকে অন্য ঘরে চলে গেলেন তরুণী। দ্বিতীয় ঘরের দরজার বাইরে সবুজ রঙের বোর্ডে লেখা ‘কঙ্গো রুম’। সেই ঘরের দরজা খুলতেই দেখা যায়, মেঝের উপর ছড়িয়ে-ছিটিয়ে শুয়ে রয়েছে একাধিক অজগর। ঘরের ভিতর ঢুকে হাত থেকে হলুদ অজগরটি মেঝেয় নামিয়ে রাখেন তরুণী। তার পর হাঁটু মুড়ে সেখানেই বসে পড়েন তিনি। অথচ তরুণীটিকে দেখে কোনও অজগরই তাঁর দিকে এগিয়ে গেল না। বরং যে যার মতো শুয়ে রইল মেঝের উপর। ভিডিয়োটি কোথাকার সে বিষয়ে কিছু জানাননি তরুণী। তবে তিনি যে বন্যপ্রাণীর সঙ্গে সময় কাটাতে ভালবাসেন তা ইনস্টাগ্রামের অ্যাকাউন্ট ঘাঁটলেই বোঝা যায়। নানা ধরনের বন্য জন্তুদের সঙ্গে ভিডিয়ো দেখা গিয়েছে সেই তরুণীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Snake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE