Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Gujarat Rain

কর্তব্যে অটল! হাঁটুজল ভেঙে আবাসনে খাবার পৌঁছে দিচ্ছেন ডেলিভারি বয়, ভাইরাল ভিডিয়ো

আবাসনের সদর দরজার সামনে দাঁড়িয়ে রয়েছেন কয়েক জন। সেখানে জল প্রায় জমে নেই বললেই চলে। কিন্তু আবাসন থেকে রাস্তায় নামলেই হাঁটুজল।

Viral video of Zomato delivery agent walking through knee-deep water to deliver food in Ahmedabad

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০৭
Share: Save:

অগস্টের শেষের দিক থেকেই ভারী থেকে অতি ভারী বৃষ্টিতে নাজেহাল গুজরাত। জলমগ্ন আমদাবাদ থেকে বরোদায়। কোথাও নদীর জলস্তর বেড়ে সেই জল শহরে ঢুকেছে। নদীর জলের সঙ্গে ঢুকে পড়েছে একাধিক কুমিরও। বিপর্যস্ত গুজরাতের এক টুকরো অন্য ছবি ধরা পড়ল ক্যামেরায়। সমাজমাধ্যমে সেই সংক্রান্ত একটি ভিডিয়ো ঘোরাফেরা করতে শুরু করেছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন) যেখানে এক খ্যাতনামী খাবার পরিবহণকারী সংস্থার কর্মীকে হাঁটুজল ভেঙে, খাবার হাতে এগিয়ে যেতে দেখা যাচ্ছে।

ঘটনাটি গুজরাতের আমদাবাদের একটি আবাসনের সামনে ঘটেছে। সেই আবাসনের সদর দরজার সামনে দাঁড়িয়ে রয়েছেন কয়েক জন। সেখানে জল প্রায় জমে নেই বললেই চলে। কিন্তু আবাসন থেকে রাস্তায় নামলেই হাঁটুজল। এমন ভয়াবহ পরিস্থিতিতে অনলাইন সংস্থা থেকে খাবার অর্ডার করেছিলেন ওই আবাসনের বাসিন্দারা। দায়িত্ব পালন করতে সেই হাঁটুজল ভেঙেই খাবারের প্যাকেট ক্রেতাদের কাছে পৌঁছে দিচ্ছেন এক তরুণ কর্মী। সেই ভিডিয়োই ক্যামেরায় ধরা পড়েছে। ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ায় তা নজর কেড়েছে নেটব্যবহারকারীদের। সেই খ্যাতনামী খাবার পরিবহণকারী অনলাইন সংস্থার দৃষ্টি আকষর্ণ করে নেটাগরিকদের একাংশ অনুরোধ করেছেন, ওই তরুণ কর্মীর পরিশ্রমের জন্য তাঁকে যেন সংস্থার তরফে পুরস্কৃত করা হয়।

অন্য বিষয়গুলি:

Gujarat Weather Viral News Zomato
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE