Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

‘চুরি’র শাস্তি, তরুণকে গাড়ির বনেটের সঙ্গে বেঁধে ফেললেন দোকানদার, তার পর…

৩০ টাকা দামের তিনটি বীজের প্যাকেট সারের দোকান থেকে কিনেছিলেন সুরজান। কিন্তু সেই টাকা না দিয়েই নাকি দোকান থেকে চলে যান তরুণ।

Man on the top of the car bonnet, accused of theft in Gujarat, said police

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫৯
Share: Save:

সারের দোকান থেকে বীজ কিনতে গিয়েছিলেন এক তরুণ। অভিযোগ, তিন প্যাকেট বীজ কেনার পর টাকা না দিয়েই দোকান থেকে পালিয়ে যান তিনি। চুরির অপরাধে তরুণকে গাড়ির বনেটের উপর বসিয়ে দড়ি দিয়ে বেঁধে ফেলেন দোকানদার এবং তাঁর সহকারী। ঘটনাটি বৃহস্পতিবার গুজরাতের গোধরা এলাকার কানকু থাম্বলা গ্রামে ঘটেছে। তরুণের নাম সুরজান ভাবরি। সুরজানের বিরুদ্ধে চুরির অভিযোগ দায়ের করার পাশাপাশি দোকানদার এবং তাঁর সহকারীর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ দায়ের করেছে গুজরাত পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ৩০ টাকা দামের তিনটি বীজের প্যাকেট সারের দোকান থেকে কিনেছিলেন সুরজান। কিন্তু সেই টাকা না দিয়েই নাকি দোকান থেকে চলে যান তরুণ। সঙ্গে সঙ্গে তাঁর পিছনে যান দোকানদার এব‌ং তাঁর সহকারী। সুরজানের দাবি, তিনি টাকা দিতে ভুলে গিয়েছিলেন। দোকানদার তাঁকে চুরির অপবাদ দিলে সঙ্গে সঙ্গে ৫০০ টাকার একটি নোট ধরিয়ে দেন তরুণ। কিন্তু দোকানদার এবং তাঁর সহকারী দু’জনের কাছে সুরজান হেনস্থার শিকার হন বলে অভিযোগ।

‘চুরি’র অপরাধের শাস্তি দিতে সুরজানকে একটি গাড়ির বনেটের উপর বসিয়ে দড়ি দিয়ে বেঁধে দেন দু’জনে। তরুণের হাত-পা বাঁধা অবস্থার সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। তরুণের পাশাপাশি দোকানদার এবং তাঁর সহকারীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে পুলিশ। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Car Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE