Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

পড়ার ফাঁকে খৈনি ডলে মুখে চালান দিলেন বিদেশিনি! শেখালেন কে? প্রকাশ্যে ভাইরাল ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, জার্মানের ওই তরুণীর ঘরে কেউ প্রবেশ করছেন। তাঁকে স্বাগত জানাচ্ছেন বিদেশিনি। যিনি ঘরের ভিতরে ঢুকছেন তাঁর চেহারা না দেখা গেলেও স্পষ্ট হিন্দিতে কথা বলতে শোনা যাচ্ছে এক পুরুষকন্ঠকে।

Viral Video of German woman consumes desi tobacco

কখনও কোনও বিদেশিকে খৈনি খেতে দেখেছেন? ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ১৮:১৮
Share: Save:

খৈনি বা গুটখা খাওয়া ভারতে একটি সাধারণ বিষয়। অনেক ভারতীয়ই গুটখা বা খৈনির মতো তামাকজাত পদার্থে আসক্ত। কিন্তু কখনও কোনও বিদেশিকে খৈনি খেতে দেখেছেন? সম্প্রতি, ইনস্টাগ্রামে ভাইরাল একটি ভিডিয়োতে দেখা গিয়েছে তেমনটাই। যেখানে জার্মানির বাসিন্দা এক তরুণীকে খৈনি ডলে খেতে দেখা গিয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, জার্মানের ওই তরুণীর ঘরে কেউ প্রবেশ করছেন। তাঁকে স্বাগত জানাচ্ছেন বিদেশিনি। যিনি ঘরের ভিতরে ঢুকছেন তাঁর চেহারা না দেখা গেলেও স্পষ্ট হিন্দিতে কথা বলতে শোনা যাচ্ছে এক পুরুষকণ্ঠকে। বিদেশিনির পুরো ঘর দেখানো হয়েছে ওই ভিডিয়োয়। পাশাপাশি দেখা গিয়েছে, ঘরের মধ্যে রাখা একটি টেবিলের সামনে বসে পড়াশোনা করছেন জার্মান তরুণী। টেবিলের উপর বই আর ল্যাপটপ রাখা। ওই টেবিলেরই এক কোণে দু’টি খৈনির কৌটো এবং একাধিক গুটখার প্যাকেটও রাখা রয়েছে। পড়তে পড়তে হঠাৎই বিরতি নিতে দেখা যায় তরুণীকে। এর পর খৈনির কৌটো থেকে খৈনি নিয়ে ডলতে দেখা যায় তাঁকে। এর পরে সেই খৈনি মুখের ভিতর চালান করেন বিদেশিনি। ভিডিয়োয় ওই পুরুষকে বলতে শোনা দিয়েছে যে, তিনিই ওই জার্মান তরুণীকে খৈনি খেতে শিখিয়েছেন।

উল্লেখ্য, ওই ভিডিয়ো পোস্ট করেছেন জার্মানিতে বসবাসকারী এক ভারতীয় যুবক। ভিডিয়োটি ইতিমধ্যেই প্রায় ৪০ লক্ষ মানুষ দেখেছেন। মজার মজার মন্তব্যও করতে দেখা গিয়েছে অনেককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral German tobacco
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE