Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

চলন্ত বাইকে প্রেমিকার ঠোঁটে ঠোঁট রাখলেন তরুণ, সুরক্ষার তোয়াক্কা না করে চলল আদর! প্রকাশ্যে ভিডিয়ো

সমাজমাধ্যমে ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, একই বাইকে বসে রয়েছেন তিন তরুণ-তরুণী। প্রথমে দুই তরুণ বসে। তাঁদের মধ্যে এক জন বাইক চালাচ্ছেন। একদম পিছনে বসে রয়েছেন তরুণী।

Viral Video of couple kissing while riding bike

চলন্ত বাইকে যুগলের প্রেম। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৪ ১০:৩৮
Share: Save:

বাইক চালাচ্ছেন এক বন্ধু। পিছনে বসে প্রেম করছেন যুগল। চলন্ত গাড়িতেই ঠোঁটে ঠোঁট রেখে চুমু খাচ্ছেন একে অপরকে। সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেও রাখছেন। এমনই এক ভিডিয়ো সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। সেই ভিডিয়ো দেদার শেয়ারও হয়েছে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

সমাজমাধ্যমে ভাইরাল ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, একই বাইকে বসে রয়েছেন তিন তরুণ-তরুণী। প্রথমে দুই তরুণ বসে। তাঁদের মধ্যে এক জন বাইক চালাচ্ছেন। একদম পিছনে বসে রয়েছেন এক তরুণী। কারও মাথায় হেলমেট নেই। মাঝে যে তরুণ বসে, তিনি পুরো যাত্রার ভিডিয়ো করছিলেন। হঠাৎ পিছনে ফিরে তরুণীর দিকে মুখ বাড়িয়ে দেন তিনি। মুখ বাড়িয়ে দেন তরুণীও। ঠোঁটে ঠোঁট রেখে একে অপরকে চুমু খান। এর পর আবার সামনের দিকে মুখ ঘোরান ওই তরুণ।

সমাজমাধ্যম থেকে জানা গিয়েছে, ‘রাজা ইনস্ট ৫৪৬৪’ নামে ইনস্টাগ্রামে একটি পেজ রয়েছে ওই তরুণের। চলন্ত বাইকে বসে একই ভঙ্গিমায় প্রেমিকাকে চুমু খাওয়ার একাধিক ভিডিয়ো তিনি পোস্ট করেছেন সেই চ্যানেলে।

তার মধ্যে একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। সেই ভিডিয়ো দেখে অনেকেই মজার মজার মন্তব্য করেছেন। অনেকে আবার নিরাপত্তার কথা না ভেবে চলন্ত বাইকে এমন আচরণের জন্য ভৎসর্নাও করেছেন তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kiss Bike Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE