Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

‘বনের রাজা’ই বাহন তাঁর! সিংহের পিঠে তরুণ চেপে বসতেই খেপে উঠল সিংহী

মিয়ান সিংহের পিঠে চেপে বসতেই খাঁচার ভিতরে রাখা একটি চৌকির উপর লাফিয়ে উঠল সিংহীটি। তার নজর ছিল মিয়ানের দিকে।

Pakistani man rides lion, video went viral on internet

সিংহের পিঠে তরুণ! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৪ ১৬:০৯
Share: Save:

বাগ্‌ধারা রয়েছে, পড়াশোনা করলেই নাকি গাড়িঘোড়া চড়া যায়। কিন্তু তরুণ যে সরাসরি ‘বনের রাজা’র পিঠেই চেপে বসলেন! সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে যেখানে এক তরুণকে সিংহের পিঠে চড়ে বসতে দেখা গিয়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

মিয়ান সাকিব নামে এক তরুণ তাঁর ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, খাঁচার ভিতর একটি সিংহ চুপচাপ দাঁড়িয়ে রয়েছে। সিংহের পিছনে দাঁড়িয়ে রয়েছেন মিয়ান। সিংহটিকে ‘মুফাসা’ বলে সম্বোধন করে আরও পিছনের দিকে সরে যেতে বললেন তিনি। তার পরেই হঠাৎ সিংহটির পিঠে চেপে বসলেন। খাঁচার ভিতরে ছিলেন আরও এক ব্যক্তি। মিয়ানের এই কাণ্ডকারখানা ক্যামেরাবন্দি করছিলেন তিনি। সিংহের পিঠে উঠে ক্যামেরার দিকে তাকিয়ে মিয়ানকে বলতে শোনা যায়, ‘‘দেখুন, আমার ওজনও কেউ বহন করছে।’’ বলামাত্রই হেসে যেন গড়িয়ে পড়েন তিনি। কিন্তু ‘সুখের মুহূর্ত’ বেশি ক্ষণ স্থায়ী হয়নি। হাসির পরেই হঠাৎ চমকে উঠে পিছনে তাকান মিয়ান। সঙ্গে সঙ্গে সিংহের পিঠ থেকে নেমে পড়েন তিনি।

আসলে খাঁচার ভিতর সিংহটি একা ছিল না। ছিল এক সিংহীও। মিয়ান সিংহের পিঠে চেপে বসতেই খাঁচার ভিতরে রাখা একটি চৌকির উপর লাফিয়ে ওঠে সিংহীটি। তার নজর ছিল মিয়ানের দিকে। সিংহীর এ রূপ আচরণ দেখে সিংহের পিঠ থেকে নেমে পড়েন মিয়ান। তার পর সিংহীর দিকে ছুটে যান তিনি। যদিও মিয়ানকে দেখে আক্রমণ করেনি ওই সিংহী। পাকিস্তানের বাসিন্দা মিয়ান। ইনস্টাগ্রামে সাড়ে পাঁচ লক্ষের বেশি অনুগামী রয়েছে তাঁর। বন্য জীবজন্তুদের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন তিনি। এমনকি সমাজমাধ্যমের পাতায় সেই সংক্রান্ত ছবি এবং ভিডিয়োও পোস্ট করতে দেখা যায় পাকিস্তানি তরুণকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lion Viral Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE