Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

রাতপোশাক পরে বৃষ্টিতে নাচ! পা হড়কে মুখ থুবড়ে পড়়লেন তরুণী, ভাইরাল ভিডিয়ো ঘিরে হইচই

ভাইরাল ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, কমলা একটি রাতপোশাক পরে ছাদে দাঁড়িয়ে রয়েছেন এক তরুণী। বৃষ্টিতে ভিজছেন। তাঁর কোমরে একটি কালো ওড়না বাঁধা। হঠাৎই হাত মেলে নাচতে শুরু করেন ওই তরুণী।

Video of woman fall on rooftop while dancing

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২৯
Share: Save:

ইনস্টাগ্রাম রিল বানানো তরুণ সমাজের একাংশের কাছে ‘নেশা’র পর্যায়ে পৌঁছে গিয়েছে। যা মাঝেমধ্যে অনেকের জীবনে বিপদও ডেকে আনছে। তেমনই এক ঘটনার সাক্ষী হল সমাজমাধ্যম। বৃষ্টির মধ্যে ছাদে গিয়ে নাচতে নাচতে রিল বানাতে গিয়ে পা হড়কে পড়ে গেলেন তরুণী। চোট পেয়ে কেঁদেও ফেললেন। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ঘটনাটি কোথায় ঘটেছে, তা-ও ওই ভিডিয়ো থেকে স্পষ্ট নয়।

ভাইরাল ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, কমলা একটি রাতপোশাক পরে ছাদে দাঁড়িয়ে রয়েছেন এক তরুণী। বৃষ্টিতে ভিজছেন। তাঁর কোমরে একটি কালো ওড়না বাঁধা। হঠাৎই হাত মেলে নাচতে শুরু করেন ওই তরুণী। তবে তাল মিলিয়ে দু’পা যেতে না যেতেই জলে পা হড়কে পড়ে যান। সঙ্গে সঙ্গে উঠেও দাঁড়ান। চোট পেয়ে কাঁদতেও দেখা যায় তাঁকে।

ইনস্টাগ্রামে ভাইরাল ওই ভিডিয়োটি সমাজমাধ্যমে আলোড়ন ফেলেছে। ইতিমধ্যেই বহু মানুষ সেই ভিডিয়ো দেখেছেন। অনেকে প্রতিক্রিয়াও জানিয়েছেন। তরুণীর পড়ে যাওয়ার ঘটনায় অনেকে দুঃখপ্রকাশ করলেও বিষয়টি নিয়ে মজা করতেও ছা়ড়েননি কেউ কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Dance Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE