Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Viral Video

চলন্ত বাইকে বসে রিল বানানোর নেশা, ফল ভুগতে হল প্রাণ দিয়ে! প্রকাশ্যে ভিডিয়ো

সমাজমাধ্যম ‘এক্স (সাবেক টুইটার)’-এ ভাইরাল ওই ভিডিয়োতয় দেখা গিয়েছে, একটি বাইকে চড়ে যাচ্ছেন দুই যুবক। যিনি বাইকের পিছনে বসে, তাঁর হাতে একটি ফোন ধরা। বাইকে বসেই রিল বানাচ্ছেন তিনি।

Video of two youths filming reel on moving bike met with accident in Maharashtra

রিল বানাতে বানাতে বাইক চালানো কাল হল দুই যুবকের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৪ ১৪:৫১
Share: Save:

রিল বানাতে বানাতে বাইক চালানো কাল হল দুই যুবকের। নিয়ন্ত্রণ হারিয়ে বাইক থেকে পড়ে মৃত্যু হল এক জনের। অন্য জনের অবস্থা সঙ্কটজনক। মহারাষ্ট্রের বীড় বাইপাসে ধুলে-সোলাপুর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটেছে। এই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সমাজমাধ্যম ‘এক্স (সাবেক টুইটার)’-এ ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি বাইকে চড়ে যাচ্ছেন দুই যুবক। যিনি বাইকের পিছনে বসে, তাঁর হাতে একটি ফোন ধরা। বাইকে বসেই রিল বানাচ্ছেন তিনি। মাঝেমধ্যেই তাকাচ্ছেন ক্যামেরার দিকে। তাঁর দেখাদেখি বাইক যিনি চালাচ্ছিলেন, তিনিও ফোনের দিকে মুখ ঘোরান। টানা তাকিয়ে থাকেন ফোনের দিকে। সেই সময়ই বিপত্তি ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে বাইকশুদ্ধু হুমড়ি খেয়ে পড়েন তাঁরা। হাতের ফোন ছিটকে পাশে গিয়ে পড়ে।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এই ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। অন্য জনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সমাজমাধ্যমেও এই ঘটনা নিয়ে কথা বলতে দেখা গিয়েছে অনেক ব্যবহারকারীকে। যত্রতত্র রিল বানানো এবং এর কুপ্রভাব নিয়েও মন্তব্য করেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral reel video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE