Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

‘ব্যাঙ্ক ডাকাতি’ করতে গিয়ে ধরা পড়ল সাপ! ‘গ্রেফতারি’র পর মুক্তিও পেল, প্রকাশ্যে ভিডিয়ো

এক্স (সাবেক টুইটার) হ্যান্ডল থেকে পোস্ট করা ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, সাপটিকে এক হাতে নিয়ে ব্যাঙ্ক থেকে বেরিয়ে আসছেন সাপুড়ে। সবাইকে সামনে থেকে সরে যাওয়ার নির্দেশ দিচ্ছেন।

Video of snake inside bank locker in Andhra Pradesh

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৪:৪৫
Share: Save:

ব্যাঙ্কের লকারে ‘ডাকাতি করতে’ গেল সাপ! ধরাও পড়ল। এমনই এক ঘটনার সাক্ষী হল অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনম। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বুধবার বিশাখাপত্তনমের ভাদালপুডির একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে ঘটনাটি ঘটেছে। বুধবার সকালে ব্যাঙ্ককর্মীরা দেখেন, ব্যাঙ্কের লকারে ঢুকে রয়েছে বিশাল একটি সাপ। সঙ্গে সঙ্গে কর্মী এবং গ্রাহকদের মধ্যে চাঞ্চল্য ছ়ড়িয়ে পড়ে। এর পর ব্যাঙ্কের তরফে এক সাপুড়েকে ডেকে পাঠানো হয়। সাপুড়ে এসে সাপটিকে উদ্ধার করে ব্যাঙ্কের বাইরে নিয়ে আসেন। সেই ঘটনারই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

এক্স (সাবেক টুইটার) হ্যান্ডল থেকে পোস্ট করা ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, সাপটিকে এক হাতে নিয়ে ব্যাঙ্ক থেকে বেরিয়ে আসছেন সাপুড়ে। সবাইকে সামনে থেকে সরে যাওয়ার নির্দেশ দিচ্ছেন। এর পর সন্তপর্ণে সাপটি নিয়ে বেরিয়ে যান ব্যাঙ্ক থেকে। ছেড়ে দেন কাছের একটি জঙ্গলে।

ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশ ঘটনাটি নিয়ে উদ্বেগ প্রকাশ করলেও কেউ কেউ মজার মজার মন্তব্যও করেছেন। এক জন লিখেছেন, ‘‘জানতাম না যে সাপেও ব্যাঙ্কডাকাতি করে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Snake Viral Video Vizag Bank
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE