Advertisement
২৩ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

মুম্বইয়ের এক্সপ্রেস ট্রেনের কামরায় সাপ! যাত্রীদের মধ্যে হুলস্থুল, প্রকাশ্যে ভাইরাল ভিডিয়ো

ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, গরিব রথ এক্সপ্রেসের জি৩ কামরার ২৩ নম্বর বার্থের লোহার খুঁটি থেকে ঝুলছে একটি লিকলিকে সাপ। সাপটি সরু হলেও দৃশ্যতই লম্বা। পুরো শরীর লোহার খুঁটিতে পেঁচিয়ে দিয়েছে সে।

ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৫৮
Share: Save:

এক্সপ্রেস ট্রেনের কামরায় লোহার খুঁটি থেকে ঝুলছে সাপ! আর তা দেখেই আতঙ্ক ছড়াল ট্রেনের যাত্রীদের মধ্যে। তবে এ কোনও হলিউডের সিনেমার দৃশ্য নয়। ভারতের জবলপুর- মুম্বই গরিব রথ এক্সপ্রেসের একটি কামরায় ঘটনাটি ঘটেছে। গা শিউরে ওঠা সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। সমাজমাধ্যমে ভাইরালও হয়েছে ভিডিয়োটি। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, গরিব রথ এক্সপ্রেসের জি৩ কামরার ২৩ নম্বর বার্থের লোহার খুঁটি থেকে ঝুলছে একটি লিকলিকে সাপ। সাপটি সরু হলেও দৃশ্যতই লম্বা। পুরো শরীর লোহার খুঁটিতে পেঁচিয়ে দিয়েছে সে। বুকের উপর ভর করে মুখ এগিয়ে দিয়েছে অনেকটা। আর এই দৃশ্য দেখেই হাড়হিম হয়ে যায় যাত্রীদের। ওই কামরায় হুড়োহুড়ি পড়ে যায়। অনেকেই ওই সাপের ভিডিয়ো ক্যামেরাবন্দি করে রাখেন। সেই ভিডিয়োই প্রকাশ্যে এসেছে।

পশ্চিম-মধ্য রেলওয়ের মুখ্য জনসংযোগ কর্মকর্তা হর্ষিত শ্রীবাস্তব জানিয়েছেন, রবিবার সকালে মহারাষ্ট্রের কাসারা স্টেশনের কাছে ঘটনাটি ঘটেছে। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সাপটি ট্রেনের এসি ডাক্টে (শীতাতপ যন্ত্রের ঠান্ডা হাওয়া বেরনোর জায়গা) পৌঁছনোর চেষ্টা করছিল। সেই সময়েই সাপটি যাত্রীদের নজরে পড়ে। যদিও সাপের কামড়ে কেউ আহত হননি।

এক্স হ্যান্ডলে ভাইরাল ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই যাত্রী নিরাপত্তা নিয়ে উদ্বেগ বেড়েছে। বহু মানুষ ভিডিয়োটি দেখেছেন। মন্তব্যের ঝড়ও উঠেছে ভিডিয়োটি দেখে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Snake Mumbai train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE