Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

শীতাতপ যন্ত্রের ফাঁক গলে বেরিয়ে এল সাপ, আতঙ্কে হুড়োহুড়ি পড়ল ক্লাসে! ভাইরাল ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, নয়ডার ওই বেসরকারি বিশ্ববিদ্যালয়ের একটি ক্লাসে পড়াচ্ছিলেন এক অধ্যাপক। ক্লাসের মধ্যে ছিলেন জনা কুড়ি পড়ুয়া।

Video of snake coming out from ac duct in Noida university classroom

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৫২
Share: Save:

ক্লাস নিচ্ছিলেন অধ্যাপক। মন দিয়ে শুনছিলেন পড়ুয়ারা। হঠাৎ এক পড়ুয়ার নজর ক্লাসঘরে থাকা শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রের দিকে পড়তেই শিরদাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত বয়ে গেল তাঁর। শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্রের ঠান্ডা হাওয়া বেরোনোর জায়গা থেকে বেরিয়ে আসছে একটি কালো কুচকুচে বিষধর সাপ। সঙ্গে সঙ্গে হইচই পড়ে যায় সারা ক্লাসঘরে। ভয়ে সিঁটিয়ে যান পড়ুয়ারা। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি ঘটেছে নয়ডার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, নয়ডার ওই বেসরকারি বিশ্ববিদ্যালয়ের একটি ক্লাসে পড়াচ্ছিলেন এক অধ্যাপক। ক্লাসের মধ্যে ছিলেন জনা কুড়ি পড়ুয়া। এমন সময় তাঁরা দেখেন শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্রের ডাক্ট (ঠান্ডা হাওয়া বেরোনোর পথ) থেকে একটি সাপ বেরিয়ে আসছে। এই দেখেই ধড়ফড় করে নিজেদের আসন ছেড়ে উঠে পড়েন পড়ুয়ারা। অধ্যাপকও ছিটকে যান। সেই দৃশ্য ক্যামেরাবন্দি করার জন্য পড়ুয়াদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। যদিও অবশেষে সাপটির সঙ্গে কী হল, তা ভিডিয়ো থেকে স্পষ্ট নয়।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বৃষ্টির কারণে সাপটি বিশ্ববিদ্যালয় চত্বরে ঢুকে পড়েছিল। উল্লেখ্য, এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে ভাইরাল ওই ভিডিয়ো ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। ভিডিয়োটি দেখে মন্তব্যের ঝড়ও উঠেছে সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral Noida Snake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE